সর্বশেষ সংবাদ

মনের মানুষের অভাবে বিয়ে করছি না: শিরিন শিলা

মনের মতো মানুষ না পাওয়ায় বিয়ে করতে পারছে না অভিনেত্রী শিরিন শিলা। তবে নতুন বছরে তিনি আর সিঙ্গেল থাকতে চাইছেন না। সিদ্ধান্ত নিয়েছেন কাউকে জীবনসঙ্গী করার। সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

শিরিন শিলা বলেন, নতুন বছরে আমি চাই লাইফে একটি পার্টনার আসুক। সবাই বলাবলি করছে কেন বিয়ে করছি না। আসলে বিয়েটা ইচ্ছে করেই করছি না। কারণ আমার মনের মানুষটিকে খুঁজে পাচ্ছি না। তবে আশা করছি ২০২৪ সালে আমার পছন্দের মানুষটিকে ঠিকই খুঁজে পাব। নায়িকা আরও বলেন, ভালোবাসা বলে বলে হয় না। ভালো লাগাটা মন থেকে চলে আসে। সুতরাং, যে মানুষটাকে দেখে আমার হৃদয়ের ভেতরে ঘণ্টা বাজবে টুংটুং করে তখন বুঝতে পারব আমার ভালোবাসা তার জন্য কাজ করে। কারও জন্য আমার হৃদয় কাঁদে এমনটা আমি এখনো ফিল করিনি।

বর্তমানে ব্যস্ততা কী, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ১৯ জানুয়ারি ‘শেষ বাজি’ নামে একটি সিনেমা মুক্তি পাবে। এটিই আমার নতুন বছরে নতুন ছবি। এ সিনেমার প্রচার-প্রচারণা নিয়ে একটু ব্যস্ত সময় পার করছি।

এ বছর কেমন কেটেছে, জানতে চাইলে শিলা বলেন, এ বছরে আমার অনেক প্রাপ্তি ছিল, অনেক কাজ করেছি। তা ছাড়া এ বছর আলোচনায় ছিলাম, আবার অনেক সমালোচনার মুখেও পড়েছি। সঙ্গে আপনাদের ভালোবাসাও পেয়েছি। নতুন বছরের পরিকল্পনা নিয়ে তিনি বলেন, নতুন বছরে প্ল্যান হলো আম্মুকে নিয়ে কানাডা যাব, সঙ্গে অন্যান্য দেশেও ঘুরব।

কিছুদিন আগে একটি ভিডিওকে কেন্দ্র করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। ভিডিওতে দেখা যায়, পুলিশের পোশাক পরে শুটিং করছিলেন তিনি। এ সময় এক কিশোর এগিয়ে এসে জড়িয়ে ধরে। সেই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছিল।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত