সর্বশেষ সংবাদ

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে স্বামীর সঙ্গে ধরা দিলেন ঐশ্বরিয়া

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন। বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়েছে। ফের গুঞ্জন উড়ছে, বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না ঐশ্বরিয়ার। শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়িতে গিয়ে থাকছেন তিনি। শুধু তাই নয়, সংসার ভাঙার খবরও বাতাসে ভেসে বেড়াচ্ছে।

গত ৪ সপ্তাহ ধরে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্বের বিষয়টি নিয়ে বিভিন্ন ধরনের খবর প্রকাশিত হলেও টুঁ-শব্দটি করেননি কেউ-ই। চুপ রয়েছেন ঐশ্বরিয়াও। বচ্চন পরিবার ও ঐশ্বরিয়ার নীরবতা সংসার ভাঙনের খবরের আগুনে ঘি হিসেবে কাজ করে। কয়েক দিন আগে এ বিষয়ে কিছুটা নীরবতা ভাঙেন অমিতাভ বচ্চন; ইঙ্গিত দেন ঐশ্বরিয়া তাদের সঙ্গেই রয়েছেন। এবার বচ্চন পরিবারের সঙ্গে ক্যামেরার সামনে হাজির হয়ে সব গুঞ্জন উড়ালেন ঐশ্বরিয়া।

দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, গতকাল মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে প্রিমিয়ার হয় ‘দ্য আর্চিস’ সিনেমার। এ সিনেমার মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার। বিয়েবিচ্ছেদের গুঞ্জনের মাঝে স্বামী অভিষেক বচ্চনের হাত ধরে সিনেমাটির প্রিমিয়ারে হাজির হন ঐশ্বরিয়া রায় বচ্চন। এসময় বচ্চন পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। শুধু তাই নয়, অভিষেকের ভাগনেকে তারকা হওয়ার নানারকম পরামর্শও দেন মামি ঐশ্বরিয়া।

‘দ্য আর্চিজ’ ছবিতে অগস্ত্যর নায়িকা সুহানা। সুহানার পাশে এদিন হাজির ছিলেন শাহরুখ ও তার পুরো পরিবার। এছাড়াও দেখা গেছে করণ জোহর, ববি দেওল, রণবীর কাপুর, নীতু কাপুর, রণবীর সিংদের। জুহি চাওলা ও কাজলও পৌঁছেছিলেন দ্য আর্চিজের প্রিমিয়ারে। শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর হাজির হয়েছিলেন মায়ের পোশাক ও গহনা পরে।

জোয়া আখতারের এই ছবি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ৭ই ডিসেম্বর মুক্তি পাবে। ‘দ্য আর্চিজ কমিকস’ অবলম্বনে তৈরি করা হয়েছে ছবিটি।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত