সর্বশেষ সংবাদ

ফেরদৌস নৌকার মাঝি হওয়ায় গর্বিত পূর্ণিমা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে উন্মুখ ছিলেন বিনোদন জগতের বেশ কয়েকজন পরিচিত মুখ। তবে এর মধ্যে মনোনয়ন পেয়েছেন একমাত্র নায়ক ফেরদৌস আহমেদ। এতে চলচ্চিত্রাঙ্গনে বিরাজ করছে খুশির আমেজ। অভিনেতার সহকর্মীরাও বেশ উচ্ছ্বসিত। অনেকেই জানাচ্ছেন শুভেচ্ছা।

এদিকে শোবিজে ফেরদৌসের সবচেয়ে ভালো বন্ধু অভিনেত্রী পূর্ণিমা। কথাটি অনেকের জানা। ফেরদৌস নিজেও একাধিকবার সংবাদমাধ্যমে বলেছেন কথাটি। প্রিয় বন্ধু নৌকার মাঝি হওয়ার বিষয়টি গর্ব করার মতো বলে মনে করছেন পূর্ণিমা।

আরও পড়ুন- 

আমেরিকায় মৌসুমীর ‘কন্ট্রাক্ট বিয়ে’!

একসঙ্গে বধূ সাজলেন অপু বিশ্বাস ও দীঘি

ফেরদৌস মনোনয়ন পাওয়ায় নিজের অনুভূতি ব্যক্ত করে পূর্ণিমা বলেন, অনুভূতিটা ভালো লাগার এবং গর্ববোধ করার মতো। সবাই তাকে অ্যাপ্রিশিয়েট করছেন, আমিও করছি। ভালো লাগাটাই স্বাভাবিক।

এ সময় ফেরদৌসকে নিয়ে পূর্ণিমা আরও বলেন, ওনার (ফেরদৌস) থেকে এখনও আমি শিখি। ওনার থেকে অনেক শেখার আছে। উনি খুব ভালোভাবেই বোঝেন এবং জানেন, কোথায়, কীভাবে, কী পদক্ষেপ নিতে হয়। এখন যেহেতু অনেক বড় দায়িত্ব নিচ্ছেন উনি বুঝে শুনেই নিচ্ছেন। ভবিষ্যতে কীভাবে পদক্ষেপ নিতে হবে, সেটাও উনি ভালোভাবে জানেন আশা করি। এক্ষেত্রে একজন শিল্পী বা বন্ধু হিসেবে ওনাকে পরামর্শ দেওয়ার কিছু নাই। তবে অভিনন্দন জানানোর আছে, ওনার জন্য শুভকামনা। ফোনে, ক্ষুদে বার্তায় কথা বলেছি। অভিনন্দন জানিয়েছি তাকে।

ফেরদৌস পূর্ণিমা জুটি বেঁধে একাধিক ছবিতে অভিনয় করেছেন। সেগুলো পেয়েছে দর্শকপ্রিয়তা। আরও কয়েকটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। এরমধ্যে ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ অন্যতম।

আরও পড়ুন-

সিদ্ধান্ত নিয়েছি জানুয়ারিতে বিয়ে করবো: স্বাগতা

ওমর সানীকে কানে কানে কী বললেন তানজিন তিশা?

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত