সর্বশেষ সংবাদ

শেরপুরে শ্যালককে বাঁচাতে গিয়ে দুলাভাইয়েরও মৃত্যু

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলায় বিদ্যুতায়িত হয়ে শ্যালক ও দুলাভাইয়ের মৃত্যু হয়েছে। তারা হলেন শ্যালক খোকা মিয়া (৪০) ও দুলাভাই তোফাজ্জল হোসেন (৫০)।

শনিবার (২৫ নভেম্বর) বিকেলে শেরপুরের নকলা উপজেলার গণপদ্দি ইউনিয়নের আদমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শ্যালক খোকা আদমপুর গ্রামের মিরাজ উদ্দিন এবং দুলাভাই হাবিল উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে শ্যালক খোকা মিয়া তার শ্যালো মেশিনের বৈদ্যুতিক মোটর ঠিক করতে গেলে খোকা মিয়া বিদ্যুতায়িত হয়ে পড়ে।

এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসে দুলাভাই তোফাজ্জল হোসেন। পরে শ্যালকের সঙ্গে দুলাভাইও বিদ্যুতায়িত হন। পরে বাড়ির অন্য সদস্যরা তাদের উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনুর রশিদ তাদের মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

এসএইচ

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত