সর্বশেষ সংবাদ

সাকিব মনোনয়ন পাচ্ছেন, ইঙ্গিত দিলেন ওবায়দুল কাদের

বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান এখন থেকে সক্রিয় রাজনীতি করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।

সেখানে সাকিব প্রসঙ্গ আসলে তিনি বলেন, এখন থেকে সাকিব রাজনীতি করবে। এমনটি দলকে বলা হয়েছে। বাংলাদেশের যে কোনো আসন থেকে তিনি মনোনয়ন পেতে পারেন।

ওবায়দুল কাদের বলেন, রোববারের মধ্যে মনোনীত প্রার্থীদের চূড়ান্ত তালিকা ঘোষণা করবে আওয়ামী লীগ। একসঙ্গে ৩০০ আসনের প্রার্থী ঘোষণা করা হবে।

এর আগেরদিন সন্ধ্যা ছয়টার দিকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে যান সাকিব। তিনি ৬টা ৫০ মিনিটে কার্যালয় থেকে বের হয়ে যান, তবে এ বৈঠকের সময় সাংবাদিক বা নেতা-কর্মী কাউকে ওই কক্ষে প্রবেশের অনুমতি দেয়া হয়নি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে গত ২১ নভেম্বর তিনটি আসনের জন্য মনোনয়নপত্র জমা দেন সাকিব আল হাসান। তিনি মাগুরা-১ ও ২ আসন এবং ঢাকা-১০ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দেন।

এদিকে ২০১৩ সালে এক ফেসবুক পোস্টে সাকিব ঘোষণা দিয়েছিলেন, কখনও রাজনীতি করবেন না। তবে এবার নিজের অবস্থান থেকে সরে এসেছেন বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই ক্রিকেটার।

আরও পড়ুন

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

প্রিয়তমাকে ছাড়িয়ে নতুন ইতিহাস তৈরি করবে ‘রাজকুমার’

গেল বছর বাংলা চলচ্চিত্রের ইতিহাসে নতুন এক মাইলফলকের সৃষ্টি করে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা। হিমেল আশরাফের পরিচালনা ও আরশাদ আদনানের প্রযোজনায় একের পর এক...

সেরা পঠিত