সর্বশেষ সংবাদ

আমার জীবনে এখনো কেউ আসেনি, মানে কাউকে খুঁজে পাইনি: ইধিকা পাল

শাকিব খানের সঙ্গে প্রিয়তমা চলচ্চিত্রে অভিনয় করে আলোচিত হয়েছিলেন কলকাতার নায়িকা ইধিকা পাল। কলকাতায় নায়িকা তকমা না পেলেও ঢাকায় পেয়েছেন রানির মর্যাদা। অর্থাৎ অভিষিক্ত সিনেমায় পেয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ।

এই এক ছবি রীতিমতো তাকে আলোচনার কেন্দ্রে নিয়ে আসে। ইধিকাকে আলোকিত করে দুই বাংলার বিনোদন দুনিয়ায়। ফলে ঢাকায় ইধিকার কদর বেশ বেড়েছে।

আরও পড়ুন-

শাকিব খানকে সৃষ্টির পেছনে আমার হাত আছে: ডিপজল

সারাদিন কাজ করতে রাজি আছি, কিন্তু রাতে নয়: মিথিলা

সম্প্রতি আবারও ঘুরে গেলেন বাংলাদেশে। এবার এসেছিলেন কাজেই; ফরিদপুরের পর্যটনশিল্পের ওপরে একটা ডকুমেন্টারি ফিল্মের শুটিংয়ে। মাঝে মুখোমুখি হয়েছিলেন সাংবাদিকদের। সেখানে কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন ভিনদেশি এই নায়িকা।

ঢাকাই সিনেমার অভিনেতা ডিপজল ইধিকা পালের পোশাক অশ্লীল বলে মন্তব্য করেছিলেন। এ বিষয়ে ইধিকা বলেন, ‘উনি তো অনেক বড় মাপের মানুষ। অভিনেতা ডিপজলকে নতুন করে আমার কিছু বলার নেই। আমি তো ছোটখাটো মানুষ। আমার ধারণা, উনি যত দূর বলেছেন, আমি অশ্লীল পোশাক পরি। আমার একটা প্রশ্ন আছে তার কাছে; সেটি হচ্ছে—অশ্লীল কোনটা? আমি এখন পর্যন্ত যে কয়টা কাজ করেছি, আমার মনে হয় না সেখানে অশ্লীলতা আছে’।

প্রেম করছেন কিনা? প্রশ্নের জবাবে ইধিকা বলেছেন, ‘আমার জীবনে এখনো কেউ আসেনি। এলে ঘোষণা করব। প্রেম করার মতো এখন পর্যন্ত কাউকে খুঁজে পাইনি। ক্যারিয়ার নিয়ে একটু বেশি ভাবছি বলে হয়তো মাথায় আসেনি’।

জীবনসঙ্গী হিসেবে কেমন মানুষ পছন্দ? এই প্রশ্নের উত্তরে ইধিকা বলেন, ‘আমি চাই আমার প্রেমিক মন থেকে ভালো হোক, ভালো মানুষ- ভালো হোক এবং সবাইকে মন থেকে রেসপেক্ট করুক’।

আরও পড়ুন-

শাকিবের সঙ্গে কাজ করতে ঢাকায় আসছেন মার্কিন নায়িকা, যাবেন পাবনায়

এখন পর্যন্ত ২০টি প্রেমে পড়েছি: নুসরাত ফারিয়া

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত