সর্বশেষ সংবাদ

হঠাৎ ডিবি অফিসে তানজিন তিশা

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গিয়েছেন আলোচিত ও ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে অভিনেত্রী তানজিন তিশার প্রেম গুঞ্জন এবং আত্মহত্যাচেষ্টার ঘটনা নিয়ে কয়েকদিন ধরে উত্তাল শোবিজপাড়া। সেসব ঝামেলা নিয়ে এবার মহানগর গোয়েন্দা পুলিশ বা ডিবি কার্যালয়ে গেলেন ছোটপর্দার এ অভিনেত্রী।

সোমবার (২০ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ডিবি অফিসে প্রবেশ করেন তানজিন তিশা। তবে তিনি কার বা কাদের বিরুদ্ধে অভিযোগ জানাতে সেখানে গেছেন, না কি অন্য কোনো দরকারে, সেসব কিছু আপাতত জানা যায়নি।

ডিবির একজন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানান, অভিনেত্রী তানজিন তিশা ডিবিতে এসেছেন। তার ব্যক্তিগত সমস্যা সম্পর্কে ডিবি কর্মকর্তাদের অবহিত এবং পরামর্শ নিতে এসেছেন।

ছোটপর্দার আলোচিত সমালোচিত অভিনেত্রী তানজিন তিশা সম্প্রতি ব্যক্তিজীবন নিয়ে রয়েছেন নানাবিধ নেতিবাচক চর্চায়। তার নামে একের পর এক নেতিবাচক খবর সামনে এসেছে। ক্যরিয়ারে মন্দা, একাধিক প্রেমের গুঞ্জন, অবশেষে আত্মহত্যা চেষ্টা, মানসিকভাবে অসুস্থ ও সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার- এসব ইস্যু নিয়ে তিনি রয়েছেন আলোচনায়।

সর্বশেষ রোববার (১৯ নভেম্বর) রাতে হঠাৎ করেই তার পুরনো একটি ফোনালাপ ফাঁস হয় সোশ্যালে। ফাঁস হওয়া ওই ফোনালাপটি অনেক পুরনো। এর আগে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিশা। যদিও বেশি দিন টিকেনি ওই সম্পর্ক। তখন হাবিবের সঙ্গে সম্পর্ক নিয়ে গায়কের সাবেক স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রী। আর ওই ফোনালাপটি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যালে।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত