সর্বশেষ সংবাদ

টাঙ্গাইল-৬ আসনে আ.লীগের মনোনয়ন ফরম জমা দিলেন টিটু এমপি

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল- ৬ সংসদীয় আসনে নৌকা প্রতীকে মনোনীত হতে ৫০ হাজার টাকা মূল্য দিয়ে কেনা আ.লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আহসানুল ইসলাম টিটু এমপি। তিনি বর্তমানে নাগরপুর-দেলদুয়ার আসনে আ.লীগের প্রথমবারের সংসদ সদস্য।

রবিবার (১৯ নভেম্বর) দুপুরের বঙ্গবন্ধু অ্যাভিনিউর আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে এমপি টিটু’র পক্ষে তার ছোট ভাই আলহাজ্ব মকবুল হোসেন ফাউন্ডেশনের চেয়ারম্যান মুজিবল ইসলাম পান্না মনোনয়ন ফরম জমা প্রদান করেন।

এ বিষয়ে আহসানুল ইসলাম টিটু এমপি বলেন, আজ আমি দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছি। গত ৫ বছর নাগরপুর-দেলদুয়ারে জনগণের জন্য কাজ করেছি এবং ব্যাপক উন্নয়ন করেছি যা দৃশ্যমান। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমি বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় আমাকে নৌকা প্রতীকে মনোনীত করবেন। আমার এই আসনে ইনশা’আল্লাহ পুনরায় নৌকার বিজয় হবে।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদ সদস্য শেখ শহিদুল ইসলাম, নাগরপুর উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু, জাহিদুল হাসান জাহিদ, শেখ শামছুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন তালুকদার, উপজেলা যুবলীগ দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান হিমেলসহ অন্যান্য নেতাকর্মী বৃন্দরা।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত