সর্বশেষ সংবাদ

ঢাকা ফিরেই সুখবর দিলেন শাকিব খান

ভারতে টানা ২০ দিনের শুটিং শেষে আজ বিকেলে ঢাকায় ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। শনিবার বিকেল ৪টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি।

‘দরদ’ সিনেমার শুটিং শেষে দেশে ফিরেই ভক্তদের সুখবর জানিয়েছেন শাকিব খান। আগামীতে প্যান ইন্ডিয়ান আরও কিছু সিনেমায় দেখা যাবে তাকে, এমনটাই জানালেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ এই নায়ক।

বিমানবন্দরে ভক্তদের উষ্ণ অভ্যর্থনা পেয়ে শাকিব বলেন, আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। এটা আমার কাছে বড় পাওয়া। প্রথম প্যান ইন্ডিয়ান ‘দরদ’ সিনেমায় অভিনয় করেছি। এই সিনেমায় অনেক নতুন কিছুর দেখা পাবেন দর্শকরা। অনেক নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। নায়িকা সোনাল চৌহানের সঙ্গে পর্দার রসায়ন আমার ভক্তদের মন কাড়বে। সিনেমাহলে মুক্তি পেলে সেই কথার প্রমাণ মিলবে। আমাদের ও তাদের কাজের পরিবেশ একেবারে আলাদা।

‘দরদ’ দিয়ে প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমায় অভিষেক ঘটলো শাকিবের। তবে এই নায়ক জানালেন সামনে মুম্বাইয়ে আরও কিছু কাজে দেখা মিলবে তার।

শাকিবের কথায়, ‘ছোট পরিসরে হোক বা বড় পরিসরে, যাত্রাটা তো শুরু হলো। আশা করছি, আরও অনেক ভালো কাজ করবো। মুম্বাইয়ের সঙ্গে আরও অনেক কাজ আসতে যাচ্ছে। প্যান ইন্ডিয়ান এই যাত্রা অনেক দূর যাবে। অনেক ভালো ভালো কাজ সবার জন্য অপেক্ষা করছে।’

মূলত, ‘দরদ’ সিনেমার একটি গানের দৃশ্যের শুটিংয়ে দেখা যায় ঢালিউড কিং শাকিব খান ও বলিউড অভিনেত্রী সোনাল চৌহানকে। গানটির শিরোনাম ‘এই ভাবাও এই ভাসাও, বুকেরই মাঝে হারাও’। এ গানের মাধ্যমে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ছবির ভারতের অংশের শুটিংও শেষ হয়। সেই শুটিং শেষে আজ দেশে ফিরলেন শাকিব।

সিনেমাটি বাংলার পাশাপাশি তামিল, হিন্দি, মালায়লামসহ ৬টি ভাষায় নির্মিত হবে। আগামী বছরের ২ ফেব্রুয়ারি একযোগে ৩২ দেশে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

এর আগে, গত মাসের শেষ সপ্তাহে মুম্বইতে ছবিটির আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর ২৭ অক্টোবর বারানসী থেকে শুটিং করেছে ‘দরদ’ টিম।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত