সর্বশেষ সংবাদ

দেশে ফিরলেন শাকিব খান

টানা ২০ দিনের মতো শুটিংয়ের পর শেষ হলো ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ সিনেমার ভারত অংশের শুটিং। শুক্রবার (১৭ নভেম্বর) এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন এই সিনেমার নির্মাতা অনন্য মামুন।

এদিকে ভারতে ‘দরদ’ সিনেমার শুটিং শেষের পর শনিবার ঢাকায় ফিরছেন শাকিব খান। নিজের ফেসবুকে নায়কের একটি ছবি প্রকাশ করে অনন্য মামুন লিখেছেন, দরদের শুটিং শেষে শনিবার শাকিব ভাই সাড়ে ৩টায় অবতরণ করবেন ঢাকায়।

এর আগে ভারতে শেষ দিনের শুটিং কেক কেটে উদযাপন করেন ‘দরদ’ সিনেমার পুরো ইউনিট। যেখানে উপস্থিত ছিলেন নায়ক শাকিব খান ও নায়িকা সোনাল চৌহান।

গত ২৪ অক্টোবর বাংলাদেশ থেকে ভারতে যান শাকিব খান। আগে থেকে সেখানে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক, প্রযোজক ও অন্য অভিনেতা-অভিনেত্রীরা। ভারতে পৌঁছে ২৭ অক্টোবর থেকে ‘দরদ’র এর একটানা শুটিং করেন এই নায়ক। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত