সর্বশেষ সংবাদ

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে: ফেরদৌস

আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার বিকল্প দেখছেন না চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। অভিনেতার সাফ কথা, বর্তমান প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনতে হবে।

দীর্ঘ সময় ধরে আওয়ামী লীগের প্রচার-প্রচারণায় ব্যস্ত ছিলেন ফেরদৌস। চিত্রনায়ককে ঘিরে রয়েছে দলটির হয়ে সংসদ নির্বাচনে অংশগ্রহণের গুঞ্জন। কয়েক মাস আগে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে দলের মনোনয়নও চেয়েছিলেন এ অভিনেতা।

আগামী জাতীয় নির্বাচনে তাকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখা যাবে কি না, এ বিষয়ে ফেরদৌস বলেন, ‘নির্বাচন করলে তো আপনাদের সবাইকে সঙ্গে নিয়েই প্রচারণা করব। আমি নির্বাচন করি বা না করি প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনতে হবে। বর্তমানে দেশের যে উন্নয়ন তা বলার অপেক্ষা রাখে না। সবই দৃশ্যমান। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রয়োজন। তাহলেই দেশ এগিয়ে যাবে’।

চিত্রনায়ক আরও বলেন, ‘আমার সংসদ নির্বাচন করাটা বড় বিষয় নয়। আমি নৌকার প্রচারণায় থাকব, এটাই বড় কথা। আওয়ামী লীগের প্রচারণায় সবখানেই আমাকে পাবেন’।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত