সর্বশেষ সংবাদ

আ.লীগ নেতা লিটনের নেতৃত্বে শান্তি মিছিল

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: কেন্দীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তি মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ।

উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও হংকং আ.লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ লিটনের নেতৃত্বে সোমবার (৬ নভেম্বর) সকাল ১১টায় মির্জাপুর পৌরশহরে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌরসদরের মির্জাপুর সমবায় সুপার মার্কেট প্রাঙ্গণ থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এসে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল-৭ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ লিটন।

এসময় উপস্থিত ছিলেন, বহুরিয়া ইউপি চেয়ারম্যান আবু সাইদ মিয়া, পৌর কাউন্সিলর শামীম খানসহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আ.লীগ ও সহযোগী সংগঠনের পাঁচ শতাধিক নেতাকর্মী।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত