সর্বশেষ সংবাদ

ঢাকায় কদর বেড়েছে ইধিকা পালের

শাকিব খানের সঙ্গে প্রিয়তমা চলচ্চিত্রে অভিনয় করে নায়িকার তকমা পেয়েছেন কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ইধিকা পাল। প্রিয়তমা রীতিমতো তাকে আলোচনার কেন্দ্রে নিয়ে আসে। বর্তমানে ঢাকায় ইধিকার কদর বেশ বেড়েছে। আর এই সুযোগটা ছাড়ছেন না বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলোও।

এর আগে ঢাকায় বেশ কবার এসেছেন, এসেছেন কফিশপ চালুর অনুষ্ঠানে। আর এবারে ঢাকায় এলেন একটি সৌন্দর্যচর্চা বিষয়ক প্রতিষ্ঠান চালুর অনুষ্ঠানে।

ধানমন্ডির এই প্রতিষ্ঠান উদ্বোধনী অনুষ্ঠানে ইধিকা বলেন, এই দেশের মানুষ আমাকে অনেক বেশি আপন করে নিয়েছে। যার প্রমাণ আমি প্রিয়তমা মুক্তির সময়ই পেয়েছি। এই দেশের মানুষের সঙ্গে আমার এখন হৃদয়ের সম্পর্ক। ফলে এই দেশে আসা হয়।

তিনি জানান, এবার আমি এসেছি একটি বিউটি ট্রিটমেন্টের প্রতিষ্ঠানে। আমি যে পেশায় আছি, তার সঙ্গে এই যে বিউটি ট্রিটমেন্ট কিংবা সৌন্দর্যচর্চা ওতপ্রোতভাবে জড়িত। যার ফলে এবার ঢাকায় আসা।

শাকিবের সঙ্গে যোগযোগ হয় কিনা জানতে চাইলে নায়িকা বলেন, শাকিব খান ব্যস্ত সময় পার করছেন। তাঁর হাতে এখন বেশ কয়েকটি ছবি। এবার তিনি ভারতে যাওয়ার পর একবার কথা হয়েছে। তিনি কলকাতা গেলে হয়তো দেখা হতে পারে। তবে আমাদের খুব বেশি কিন্তু যোগাযোগ হয় না।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত