সর্বশেষ সংবাদ

মির্জাপুরে নদীতে নিখোঁজের পর আনসার সদস্যের মরদেহ উদ্ধার

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে লৌহজং নদী পারাপারের সময় এক আনসার সদস্য নিখোঁজের ৩৩ ঘন্টা পর তার মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দলের সদস্যরা। ওই আনসার সদস্য নরসিংদী জেলার মনহরদী উপজেলার ডুমুরপাড়া গ্রামের মো. হেলাল উদ্দিনের ছেলে মো. সাইফুল ইসলাম (২৮)।

সোমবার (২৩অক্টোবর) বেলা ১টার দিকে কুমুদিনী হাসপাতালের আনসার ব্যারাকের পূর্ব পাশ থেকে ওই আনসারের মরদেহ উদ্ধার করা হয়। এরআগে গত রোববার (২২অক্টোবর) ভোর ৪টায় ওই আনসার সদস্য ডিউটি শেষে রণদা নাট মন্দির থেকে কুমুদিনীতে যাওয়ার উদ্দেশে নদী পারাপারের সময় নৌকার রশি টানতে গিয়ে হাত ফসকে সে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়।

নিখোঁজের পর সকাল থেকেই তাকে খুঁজতে অভিযান চালায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। দিনব্যাপী অভিযান করে আনসারের কোনো খোঁজ না পাওয়ায় রোববার সন্ধ্যার আগ মুহূর্তে উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরদিন সোমবার সকালে আবারও উদ্ধার অভিযান শুরু করা হয়। পরে বেলা ১টার দিকে নদী থেকে ওই আনসারের মরদেহ উদ্ধার করা হয়।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আমজাদ হোসেন বলেন, কুমুদিনীর আনসার ব্যারাকের পূর্ব পাশে নদীর তলদেশ থেকে ওই আনসারের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, মরদেহটি উদ্ধারের পর পুলিশি হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এসএইচ

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত