সর্বশেষ সংবাদ

এবার ইধিকা পালের নায়ক শরিফুল রাজ!

প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে অভিনয় করে বাংলাদেশে পরিচিতি পেয়েছেন ওপার বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। ‘প্রিয়তমা’ সিনেমায় তার ভূমিকা প্রশংসা কুড়িয়েছে দর্শকমহলে। এরপর থেকেই বেশ কিছু কাজের প্রস্তাব পেয়েছেন এই অভিনেত্রী।

এরই মধ্যে শোনা যাচ্ছে, ঢাকাই সিনেমার অভিনেতা শরিফুল রাজের সঙ্গে জুটি বেঁধে নতুন এক চলচ্চিত্রে কাজ করবেন ইধিকা। যদিও পরিচালক-প্রযোজক পুরো বিষয়টি এখন পর্যন্ত গোপনই রাখতে চেয়েছেন।

জানা যায়, শাকিব খানকে নিয়ে আরও একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেল নির্মাতা কল্লোল। সিনেমার নাম ‘কবি’। কিন্তু ঘোষণার বেশ কয়েক বছর হলেও ‘কবি’ শুটিং ফ্লোরে গড়ায়নি। শাকিব খানও সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন। তাই অন্যপথে হাঁটতে হয়েছে পরিচালককে। শাকিব খানের জায়গায় অভিনেতা শরিফুল রাজকে ‘কবি’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে।

রাজ নিজেই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর নিশ্চিত করেন গণমাধ্যমকে। অন্যদিকে নিশ্চিত হয়েছে পরিচালকের ঘনিষ্ঠজন থেকেও।

সূত্রের খবর, রাজ শুধু শাকিব খানের পরিবর্তে অভিনয় করছেন না, শাকিব খানের সুপার ডুপার হিট সিনেমা ‘প্রিয়তমা’র নায়িকা ইধিকা পালের নায়ক হিসেবেও থাকছেন। মানে সিনেমাটিতে রাজের নায়িকা হচ্ছেন ইধিকা পাল। প্রাথমিকভাবে কথা পাকাপাকি। সব ঠিক থাকলে আগামী সপ্তাহে সিনেমাটির পরিচালক কল্লোল কলকাতায় গিয়ে অফিশিয়ালি চুক্তি করবেন ইধিকা পালের সঙ্গে।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত