সর্বশেষ সংবাদ

জাতীয়তাবাদী সমবায় দলের সহ-সভাপতি হলেন টাঙ্গাইলের হযরত

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন টাঙ্গাইলের মির্জাপুর পৌর বিএনপির সভাপতি মো. হযরত আলী মিঞা।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতি স্বাক্ষরিত দলীয় প্যাডে তাকে সহ-সভাপতি করা হয়।

জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আজাদ ব্যক্তিগত সমস্যার কারণে দলীয় কর্মসূচীতে অংশ গ্রহণ না করায় তাকে তার পদ থেকে অব্যহতি দেয়া হয়। এবং ওই পদে সংগঠনের গঠন তন্ত্রের ১১ এর ঘ এবং ১৪ এর খ ধারা অনুযায়ী মো. হযরত আলী মিঞাকে বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি পদে কো-অপ্ট করা হয়।

এব্যাপারে হযরত আলী মিঞা বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয়তাবাদী সমবায় দলের সভাপতি সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত