সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রোনালদিনহো

এক দিনের সফরে বাংলাদেশে এসেছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো গাউচো। ২০০২ বিশ্বকাপজয়ী এই কিংবদন্তি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন।

বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় গণভবনে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়। এ সময় তিনি প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দেন।

এর আগে বুধবার বিকালে কলকাতা থেকে ঢাকায় আসেন রোনালদিনহো। সেখান থেকে সরাসরি তিনি বিশ্রামের জন্য রাজধানীর পাঁচ তারকা হোটেল র‍্যাডিসনে আসেন রোনালদিনহো।

গণভবনে প্রধনমন্ত্রীর সাক্ষাৎ শেষে আবারও রেডিসনে ফিরছেন রোনালদিনহো। সেখানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ব্রাজিল ভক্ত তামিমের সঙ্গেও সাক্ষাতের কথা রয়েছে তার।

এদিকে শোনা গেছে, বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনকে সংক্ষিপ্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে বাফুফে থেকে এখনো সে বিষয়ে কিছু বলা হয়নি।

রাজধানীর হোটেল রেডিসনে আয়োজকদের মূল অনুষ্ঠানে নির্বাচিত কিছু মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছে। সাধারণ দর্শকরা রোনালদিনহোকে দেখার সুযোগ পাবেন কি না, সেটাও পরিষ্কার করেননি আয়োজকরা।

এর আগে গত জুলাইয়ে সংক্ষিপ্ত সফরে ঢাকা এসেছিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ। সেই সফরে তাকে নিয়ে আয়োজকরা কোনো পাবলিক ইভেন্ট আয়োজন করেনি। অনেকটা খাঁচাবন্দি হয়েই তিনি ঘুরে গেছেন ঢাকা।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শরিফুল রাজ মরে গেলেও দেখতে যাব না: পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। বর্তমানে তিনি ‘ফেলু বক্সী’ সিনেমার কাজ নিয়ে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন। মূলত এই সিনেমার মাধ্যমে কলকাতার ইন্ডাস্ট্রিতে অভিষেক...

সেরা পঠিত