সর্বশেষ সংবাদ

‘মুজিব একটি জাতির রূপকার” সিনেমা দেখলেন নাগরপুর উপজেলা আ.লীগ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে সারাদেশের ন্যায় রাজিয়া সিনেমা হলে মুক্তি পাওয়া ‘মুজিব একটি জাতির রূপকার’ সিনেমা দেখলেন উপজেলা আওয়ামী লীগ।

রবিবার (১৫অক্টোবর) সকাল ১১টায় উপজেলা আ.লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারন সম্পাদক মো. কুদরত আলী উপজেলাসহ ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে এ সিনেমাটি দেখেন। সিনেমাটি বাংলাদেশ ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এতে বঙ্গবন্ধুসহ তার পরিবারের বাংলাদেশ স্বাধীনে অবদান ও পরবর্তীতে ঘটে যাওয়া জীবনাদর্শ তুলে ধরা হয়েছে। স্বাধীনতরা স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নামে ‘মুজিব একটি জাতির রূপকার’ নাম করনে সিনেমাটি প্রকাশিত হয়েছে।

এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সহ-সভাপতি মো. মতিয়ার রহমান মতি, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভিপি জহুরুল আমিন, সাংস্কৃতিক সম্পাদক দেলদার আহমেদ সুবন, ছাত্র ও মানব কল্যাণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, সদস্য মো. শহীদুল হক কিরণ, আতিকুর রহমান নিল্টু, মোকনা ইউপি চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম শরীফ, মামুদনগর ইউপি চেয়ারম্যান শেখ জজ কামাল, উপজেলা মহিলা আ.লীগ লীগ সাধারণ সম্পাদক ডা. সাইদা ইয়াসমিন শিউলি, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুনসহ উপজেলা আ.লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।

এসএইচ

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত