সর্বশেষ সংবাদ

তারা মেয়ে বিয়ে দেওয়ার কথা বলে চাঁদাবাজি করতেন

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে মেয়ে বিবাহ দেওয়ার নামে মিথ্যা কথা বলে টাকা উত্তোলন কালে দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে আটককৃতদের অর্থদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১১ অক্টোবর) বিকেলে ঝিনাইগাতী সদর বাজারের কাঁচারীপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, গৌরীপুর ইউনিয়নের বনগাঁও নতুনপাড়া গ্রামের মৃত শফি উদ্দিনের ছেলে রফিক মিয়া (৫৫) ও শেরপুর সদর উপজেলার খোয়ারপাড় গ্রামের মৃত শহিদ মিয়ার পুত্র রেজাউল করিম (৩০)।

জানা যায়, আটককৃত রফিক ও রেজাউল দীর্ঘদিন যাবত বিভিন্ন হাট-বাজার, দোকান-পাঠসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে গিয়ে মেয়ে বিবাহ দেওয়ার কথা বলে মিথ্যা অজুহাত দেখিয়ে টাকা উঠিয়ে আসছিল। ঘটনার দিন উপজেলার সদর বাজারের কাঁচারীপাড়া এলাকায় টাকা উঠানোর সময় তাদেরকে হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালত।

এসময় আটককৃত রফিক ও রেজাউল মিথ্যা কথা বলে টাকা উত্তোলন করছে বলে স্বীকার করে। পরে তাদের প্রত্যেককে দুইশত টাকা করে জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। মুচলেকায় তারা উল্লেখ করেন ভবিষ্যতে এমন মিথ্যা চাঁদাবাজি থেকে বিরত থাকবে। ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর এ অর্থদণ্ডাদেশ প্রদান করেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত