সর্বশেষ সংবাদ

তামিম, আমরা কোনোদিন তোমাকে ভুলবো না: গ্যালারিতে ভক্তরা

হিমাচল প্রদেশ ক্রিকেট স্টেডিয়াম ভারতের নবীনতম আন্তর্জাতিক ভেন্যু। মাত্র ১ টেস্ট, ৪ ওয়ানডে ও ১০ টি-টোয়েন্টি হয়েছে এই মাঠে। তবে এই সীমিত সংখ্যক ম্যাচের মধ্যেও একজনের কীর্তি যেন জ্বলজ্বল করছে। তিনি আর কেউ নন, তামিম ইকবাল।

বাংলাদেশের সাবেক এই ওয়ানডে অধিনায়ককে ছাড়াই ধর্মশালায় আজ খেলতে নেমেছে লাল-সবুজের জার্সিধারীরা। টাইগার সমর্থকেরা বরাবরের মতোই উৎসাহ জোগাচ্ছে সাকিব-মিরাজদের। এরইমধ্যে গ্যালারিতে একটি প্লাকার্ডের লেখা ভেসে উঠলো জায়ান্ট স্ক্রিনে। যেখানে লেখা ছিল ‘তামিম, আমরা কোনোদিন তোমাকে ভুলবো না’।

বাংলাদেশের ক্রিকেটে উজ্জ্বল নক্ষত্র তামিমের ১৭ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার সমৃদ্ধ হয়েছে বিভিন্ন অর্জন ও রেকর্ডে। ক্যারিয়ারের শুরু থেকেই দেশের ক্রিকেটে অবদান রেখেছেন দেশসেরা এই ওপেনার। তিন ফরম্যাটেই বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি রানের রেকর্ড তামিমের দখলে।

গত ২৭ সেপ্টেম্বর দলে থাকা না থাকা নিয়ে বিস্তারিত কথা বলতে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছিলেন তামিম। ভিডিওর শেষে আবেগজড়িত কণ্ঠে দেশসেরা এই ওপেনার বলেন, আমার বেশিকিছু বলার নাই। আমি এতটুকুই বলবো, আমাকে মনে রাইখেন, ভুলে যাইয়েন না।

আরও পড়ুন

অবশেষে ‘রূপান্তর’ নিয়ে মুখ খুললেন অভিনেতা জোভান

সামাজিক মাধ্যমে সমালোচনার জেরে ইউটিউব থেকে সরিয়ে নেয়া হয়েছে ফারহান আহমেদ জোভান অভিনীত ‘রূপান্তর’ নাটক। ট্রান্সজেন্ডার বিষয়ভিত্তিক নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। ‘রূপান্তর’...

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

সেরা পঠিত