সর্বশেষ সংবাদ

শাকিব খানের নায়িকা বলিউডের সোনাল চৌহান

অনেক দিন ধরেই শোনা যাচ্ছে, ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করবেন পরিচালক অনন্য মামুন। ‘দরদ’ নামের ওই ছবিতে শাকিবের বিপরীতে নাকি অভিনয় করবেন বলিউডের কোনো নায়িকা।

শুরু থেকে সে তালিকায় কয়েকজনের নাম শোনা গেলেও এবার জানা গেছে, শাকিবের সঙ্গে এই সিনেমায় জুটি বাঁধবেন বলিউডের সোনাল চৌহান। যিনি দক্ষিণী সুপারস্টার প্রভাস অভিনীত ‘আদি পুরুষ’ সিনেমাতে ছিলেন।

‘দরদ’-এ বলিউডের নেহা শর্মা, জেরিন খান, শেহনাজ গীল ও প্রাচী দেশাইয়ের নাম নিয়ে আলোচনা হলেও শেষপর্যন্ত সোনালের সঙ্গেই নাকি কথা পাকাপোক্ত করা হয়েছে।

সিনেমাটি বাংলাদেশের পাশাপাশি প্রযোজনার সঙ্গে জড়িত থাকছেন ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’। এই প্রতিষ্ঠানটির পক্ষ থেকেই জানানো হল সিনেমাটিতে শাকিব বিপরীতে চূড়ান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। যিনি প্রভাস অভিনীত ‘আদি পুরুষ’ সিনেমাতে ছিলেন।

‘দরদ’ সিনেমাটি বাংলার পাশাপাশি হিন্দি তামিল তেলেগু মালায়লাম এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে।

এর আগে পরিচালক অনন্য মামুন ‘নবাব এলএলবি’ নামের সিনেমা শাকিব খানকে নিয়ে নির্মাণ করেছেন। দরদ নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না নির্মাতা। তবে সূত্র জানাচ্ছে, অক্টোবর থেকে ভারতে সিনেমাটির শুটিং শুরু হবে।

২০০৮ সালে ইমরান হাশমির বিপরীতে ‘জান্নাত’ ছবির মধ্যে দিয়ে বলিউডে অভিষেক হয় সোনালের। এরপর বলিউডের পাশাপাশি দক্ষিণি সিনেমায়ও কাজ করেছেন সোনাল। ক্যারিয়ারের এক দশকে অভিনয় করেছেন দেড় ডজনের মতো ছবিতে। কাজের স্বীকৃতি স্বরুপ পেয়েছেন স্টারডাস্ট, ফিল্মফেয়ারসহ বেশকিছু পুরস্কার।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত