সর্বশেষ সংবাদ

এক সিনেমায় কোটি টাকা নেবেন শাকিব খান, দিলেন শর্ত

সম্প্রতি শোনা গেছে, ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ছবিপ্রতি পারিশ্রমিকের পরিমাণ বাড়িয়েছেন। আগে একটি ছবির জন্য ৪০-৫০ লাখ টাকা নিলেও এখন থেকে প্রতি ছবিতে ১ কোটি টাকা পারিশ্রমিক নেবেন তিনি।

‘প্রিয়তমা’ সিনেমায় সাফল্যের পর নায়কের পারিশ্রমিক বাড়ানোর খবরে বেশ আলোচনার সৃষ্টি হয়। অনেকে তার এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানালেও, অনেকেই আবার সমালোচনাও করেছেন। যদিও শাকিব নিজ মুখে এ বিষয়ে কোনো বক্তব্যই দেননি।

তবে এই চিত্রনায়ক যে পারিশ্রমিক বাড়িয়েছেন, সেটা এবার নিশ্চিত করলেন নির্মাতা অনন্য মামুন। সেইসঙ্গে পরিচালক এটাও জানিয়েছেন, একটি বিশেষ শর্ত সাপেক্ষেই সিনেমা প্রতি ১ কোটি টাকা পারিশ্রমিক নেবেন শাকিব। কিন্তু কি সেই শর্ত?

মামুন জানালেন, শুধু ঈদের সিনেমাতেই ১ কোটি টাকা পারিশ্রমিক নেবেন শাকিব। এ বিষয়ে নির্মাতা বলেন, শাকিব ভাই কোটি টাকা চেয়েছেন শুধু ঈদের সিনেমার জন্য। অন্য সিনেমার সম্মানী কিন্তু কোটি টাকার নয়। তার একটা গোছানো প্ল্যান আছে। ‘প্রিয়তমা’র মতো হিট সিনেমা উপহার দেওয়ার পরে উনি কিন্তু বলেননি বা আরও দশটা সিনেমার ঘোষণাও দেননি। সব সময় নিশ্চুপ। শুধু কাজ নিয়ে প্ল্যান করেন।

শাকিব খানকে নিয়ে ‘দরদ’ নামের একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন অনন্য মামুন। যেখানে শাকিবের কাছ থেকে নানাভাবে সহযোগিতা পাচ্ছেন বলে জানান এই নির্মাতা। তার ভাষ্য, ‘দরদ’ নিয়ে আমাকে যে সহযোগিতা করছেন তা হয়তো আমার ক্যারিয়ারে নতুন কিছু যোগ করবে।

‘দরদ’-এ শাকিব খানের নায়িকা থাকবেন বলিউড থেকে কেউ একজন। ইতোমধ্যেই বেশ কয়েকজনের নাম শোনা গেলেও কে থাকছেন শাকিবের বিপরীতে তা এখনও স্পষ্ট নয়। বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের সঙ্গে এই সিনেমাটির প্রযোজনায় যুক্ত হয়েছে ভারতের এসকে মুভিজ।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত