সর্বশেষ সংবাদ

ভূঞাপুরে ১৩ তম সূধীজন ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

তৌফিকুর রহমান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে সূধীজন ফুটবল টুর্নামেন্টের ১৩ তম আসরের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৩:৩০ মিনিটে উপজেলার ভারই দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে গ্রামবাসীর নিজস্ব উদ্দোগে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করেন, উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা।

জানা যায়, ভূঞাপুর উপজেলার ঐতিহ্যবাহী গ্রামের মধ্যে অন্যতম হচ্ছে ভারই। বরাবরই শিক্ষা, সংস্কৃতি ও খেলাধুলায় কৃতিত্বের সহিত ভূমিকা পালন করে আসছে এই গ্রামের মানুষ। গ্রামের ছোট থেকে বৃদ্ধ পর্যন্ত সকলের প্রচেষ্টায় দীর্ঘদিন যাবৎ প্রতিবছরই ভারই দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে সূধীজন ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে গ্রামবাসী। মহামারী করোনার ভয়াল থাবায় কিছুটা এলোমোলো হলেও পুনরায় আবার ১৩ তম আসরের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন নান্নু, বিশিষ্ট ব্যাবসায়ী তারেক মাহমুদ কবির, অলোয়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য সফিকুল ইসলাম হাসান, বিএনপি নেতা আরিফুল ইসলাম রফিকসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

খেলা পরিচালনায় সার্বিক ভাবে সহযোগিতা করেন, ফাহিম, রাজিব, আতিক, রুবেল, খাইরুল, সাগরসহ ভারই একাদশের সাবেক এবং বর্তমান খেলোয়াড় বৃন্দ। ধারা ভাষ্যকারের দ্বায়িত্ব পালন করেন, আলামিন সরকার।

ইউ পি সদস্য সফিকুল ইসলাম হাসান বলেন, বর্তমানে যুব সমাজ ভার্চুয়াল খেলায় মাতোয়ারা এবং নেশায় আশক্ত হচ্ছে। মাঠ খালি পরে থাকলেও তারা খেলাধুলায় আগ্রহী হচ্ছেনা। একমাত্র খেলাধুলার মাধ্যমেই তাদের আবার মাঠে ফেরানো সম্ভব। ভারই গ্রামের ঐতিহ্য ধরে রাখতে এবং যুব সমাজকে ধ্বংসের হাত থেকে পুনরায় খেলাধুলায় ফিরিয়ে আনতে আমাদের এই আয়োজন। প্রতিবছরই একই ধারাবাহিকতায় আমাদের এই আয়োজন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে সিংগুড়িয়া আঞ্চলিক স্টার ক্লাব বনাম মাটিকাটা এফ এফ ক্লাব, পরে ট্রাইবেকারে সিংগুড়িয়া আঞ্চলিক ষ্টার ক্লাব জয়লাভ করে।

এসএইচ

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত