সর্বশেষ সংবাদ

অনন্ত-বর্ষা: ভালোবাসার এক যুগ

২০১১ সালের ২৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। শনিবার এ তারকা দম্পতির বিয়ের এক যুগ পূর্ণ হলো।

এক যুগ পূর্ণ হওয়ার দিনে অনন্ত-বর্ষা তাদের ঘরোয়া আয়োজনের কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দুজনই আলাদা আলদা পোস্টে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।
গত ১ যুগে এই তারকা দম্পতির ঘরে এসেছে দুই সন্তান। ২০১৪ সালে জন্ম নেয় আরিজ ইবনে জলিল এবং ২০১৭ সালে জন্ম আবরার ইবনে জলিলের।

প্রতিবছর বিবাহবার্ষিকী উদযাপন উপলক্ষে এ দম্পতির থাকে আলাদা আয়োজন। দুই সন্তানকে নিয়ে নিজেদের মতো করে সময় কাটান তারা, বিবাহবার্ষিকী পালন করেন। বিবাহবার্ষিকীর এক যুগ পূর্ণ হওয়ার দিনে সবার কাছে দোয়া চেয়েছেন অনন্ত ও বর্ষা।

জীবনের ১২টি বসন্ত একসঙ্গে কাটানোর পর এ প্রসঙ্গে বর্ষা সংবামাধ্যমে বলেন, এই যুগে এসে সংসার টেকানো কত কঠিন একটা বিষয়, সেই জায়গায় আমরা ১২ বছর সংসার করছি। দুটি সন্তানও আছে আলহামদুলিল্লাহ।

এদিকে বর্ষার সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে অনন্ত জলিলের কাছে কিছু জানতে চাওয়া হলে সংবাদমাধ্যমে অনন্ত বলেন, আমাদের বিয়ে ২০১১ সালে হলেও ভালোবাসার সম্পর্ক তৈরি হয়েছিল ২০০৮ সালে।

জলিল আরও বলেন, বর্ষার সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার পর অফিস শেষে সোজা বর্ষার কাছেই চলে আসি। একা কোথাও যাওয়া হয় না। সব মিলেমিশে করারই চেষ্টা করি। কারণ আমরা দুজনেই দুজনের প্রতি দায়িত্বশীল।

অন্তর্জালে নানা কারণে অনন্ত আর বর্ষা ট্রলের শিকার হলেও দাম্পত্য সম্পর্কে একেবারে নজির তৈরি করেছেন তারা। তাই এ তারকা জুটির ভালোবাসার রসায়নকে শুভকামনা আর শুভেচ্ছার সাগরে ভাসিয়েছেন শত শত ভক্ত আর নেটিজেন।

আরও পড়ুন

মোশাররফ করিমকে হুমকি দিলেন পিনাকী!

বাংলাদেশি অভিনেতা মোশাররফ করিমকে ভারতীয় চলচ্চিত্র প্রমোশন থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন আলোচিত অ্যাক্টিভিস্ট পিনাকী ভট্টাচার্য। যদি অনুরোধ না মানেন, সেক্ষেত্রে অভিনেতাকে সরাসরি হুমকি...

আমাকে নিয়ে লোকের কেন এত সমস্যা: প্রশ্ন শ্রাবন্তীর

নানা কারণে আলোচিত ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিশেষ করে ব্যক্তিজীবন নিয়ে হরহামেশাই সংবাদের শিরোনাম হন তিনি। যেসব নিয়ে কখনো কখনো নেটিজেনদের সমালোচনার...

সেরা পঠিত