সর্বশেষ সংবাদ

‘আমি নাকি ফিতা কাটা নায়িকা’, কড়া জবাব দিলেন অপু বিশ্বাস

ইউটিউব আইডি হ্যাকের অভিযোগ এনে সম্প্রতি ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাসের নামে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন চলচ্চিত্র প্রযোজক সিমি ইসলাম কলি। মামলায় অপু ছাড়াও বিবাদী করা হয়েছে জাহিদুল ইসলাম অপু নামে আরেকজনকে। যিনি অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজের অ্যাডমিন।

বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও এবার মুখ খুললেন অপু।

বৃহস্পতিবার এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, আবেদনকারী তো আমার যোগ্যই নয়। তার সম্পর্কে কী বলব? আমার অ্যাডমিনের যোগ্যতার কাতারে সে। তাই আমার অ্যাডমিনই বিষয়টি দেখছেন। আমার চ্যানেলের কনটেন্ট চুরি করে তিনিই আবার আমাদের বিরুদ্ধে জিডি করেন। এটি হাস্যকর। তার চ্যানেল তো সাসপেন্ড করেছে ইউটিউব কর্তৃপক্ষ। এখানে আমাদের কী?

অপু বিশ্বাস আরও বলেন, শুনেছি, আমাকে হেয় করে কথা বলেন তিনি। ওনার কী যোগ্যতা আছে আমাকে নিয়ে কথা বলার? কোথায় আগরতলা, কোথায় চৌকির তলা! এসব মানুষের জন্যই তো আমাদের চলচ্চিত্রের এই দুর্দশা। এদের কারণেই প্রতারণার শিকার হয়ে সিনেমায় নতুন প্রযোজকেরা বেশি দিন টিকতে পারেন না এখানে।

তিনি বলেন, আমাকে বলা হয়, আমি নাকি ফিতা কাটা নায়িকা। আরে যোগ্যদেরই তো এ ধরনের অনুষ্ঠানে ডাকা হয়। তারকা ভ্যালুর কারণেই আমাদের মতো তারকাদের দিয়ে এ ধরনের অনুষ্ঠান করা হয়। দেখেন না, ক্রিকেটের বড় বড় তারকাকেও নতুন প্রতিষ্ঠানে উদ্বোধন, ফিতা কাটতে ডাকা হয়।

এই চিত্রনায়িকা প্রশ্ন রেখে বলেন, তাহলে তাকে ডাকে না কেন? কারণ, ওনার সেই যোগ্যতায় নেই। আমাকে নিয়ে কথা বলার সাহস তাকে কে দিয়েছে?

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত