সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে ট্যাংকি পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিক নিহত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর পূর্ব পাড়া আয়নাল মিয়ার সেফটি ট্যাংকি পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাসে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১জন।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে সফিপুর পূর্বপাড়া সামসুল হকের র্নিমানাধীন বহুতল ভবনের সেফটি ট্যাংকি পরিষ্কার ও সেন্টারিং খুলতে গিয়ে বিষাক্ত গ্যাসে দুই র্নিমান শ্রমিক নিহত হয়।

এ ঘটনায় এলাকাবাসী র্নিমান শ্রমিক মহসিনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেসা হাসপাতালে ভর্তি করেন। পরিবার সূত্রে জানা যায় নির্মাণ শ্রমিকেরা সফিপুর পূর্বপাড়া ভাড়া থেকে রাজমিস্ত্রি কাজ করতেন।

নিহত ব্যক্তিরা হলেন কুড়িগ্রাম জেলার বদরগঞ্জ উপজেলার মোস্তাকপুর গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে শাহিন আলম (২৭) ও একই জেলার রাজার হাট উপজেলার নাজিম খান গ্রামের মাহবুব রহমান(৩২)।

এ ঘটনায় কালিয়াকৈর ফায়ার সার্ভিস র্কমর্কতা ইসতিয়াক কবির রায়হান বলেন খবর পেয়ে ঘটনা স্থল থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। অপর একজন কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। র্নিমানাধীন ভবনের সেফটি ট্যাংকির সেন্টারিং এর মালামাল খুলতে গিয়ে তাদেও শ্বাশ কষ্ট হয়, বিষাক্ত গ্যাসে দুজন ঘটনাস্থলে নিহত হয়।

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম জানান নিহতদের লাশ শনাক্ত করা হয়েছে, নিহতদের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত