সর্বশেষ সংবাদ

মনগড়া সংবাদ প্রকাশের প্রতিবাদে নাগরপুরে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল থেকে প্রকাশিত একটি স্থানীয় দৈনিক পত্রিকায় মনগড়া প্রতিবেদন প্রকাশ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মামুদনগর ইউপি চেয়ারম্যান মো. জজ কামাল। বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে মামুদনগর ইউনিয়ন পরিষদে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়।

গত ১৯ সেপ্টেম্বর, ২০২৩ ইং তারিখে টাঙ্গাইলে প্রকাশিত স্থানীয় একটি দৈনিক পত্রিকায় ‘মাহমুদ নগর জুয়াড় নগরে পরিণত’ শিরোনামে মনগড়া বানোয়াট ও ভিত্তিহীন একটি প্রতিবেদন প্রকাশ করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে আ.লীগ নৌকা প্রতীকের জনপ্রিয় এই চেয়ারম্যান। তিনি বলেন, আমার এবং আমার মামুদনগর ইউনিয়নের সুনাম নষ্ট করার অপচেষ্টা করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ‘মাহমুদনগর’ নামে কোনো ইউনিয়ন পরিষদ নাগরপুরে নাই। আমার ইউনিয়নের নাম ‘মামুদনগর’ এখানে তথ্যগত ভুল বিদ্যমান। এছাড়াও আমার ভাইয়ের বিরুদ্ধে শত্রুতার জের ধরেই উদ্দেশ্য প্রণোদিত ভাবে এই প্রতিবেদন প্রকাশ করা হয়েছে বলে ধারণা করছি। প্রতিবেদনে সকল তথ্য মিথ্যা ও বানোয়াট। সংশ্লিষ্ট অভিযোগের কোনো সত্যতা নাই এবং প্রতিবেদনে আমার কোনো বক্তব্য কোট করা হয়নি। জনপ্রতিনিধি হিসেবে এই প্রতিবেদন আমার ও আমার ইউনিয়নের ভাবমূর্তি নষ্ট করেছে।

মামুদনগর ইউনিয়ন পরিষদ আয়োজনে উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মামুদনগর ইউপি সদস্য (মেম্বার) মো. ময়নাল মিয়া, মো. শওকত হোসেন, হাবিবুর রহমান হাবিব, আওলাদ হোসেনসহ স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত