সর্বশেষ সংবাদ

ডিভোর্সের খবর জানি না, মাত্র ঘুম থেকে উঠলাম: রাজ

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা।

বিয়ের মাত্র দুই বছরের মাথায় ভেঙে গেছে এ দম্পতির সংসার। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজের উদ্দেশে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি। বিষয়টি নিশ্চিত করেছে নায়িকার ঘনিষ্ঠ কিছু সূত্র। তবে এ বিষয়ে কিছুই জানতেন না অভিনেতা শরীফুল রাজ। সকালে ঘুম থেকে উঠে গণমাধ্যম থেকে ডিভোর্স লেটার পাঠানোর বিষয়ে জানতে পারেন তিনি।

বুধবার (২০ সেপ্টেম্বর) এই বিষয়ে জানতে চাইলে শরীফুল রাজ গণমাধ্যমকে বলেন, তাই নাকি? আপনার কাছেই প্রথম শুনলাম। এ অভিনেতা আরও বলেন, ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।

এদিকে বিয়েবিচ্ছেদের বিষয়ে কথা বলতে পরীমণির মুঠোফোনে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়। পরে মেসেঞ্জারে খুদে বার্তা পাঠালেও সাড়া দেননি এই অভিনেত্রী।

তবে এর আগে রাজকে ডিভোর্স লেটার পাঠানোর কারণ হিসেবে পরীমণি উল্লেখ করেছেন, মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেওয়া, মানসিক অশান্তির কথা।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। তবে পারিবারিকভাবে ২০২২ সালের ২২ জানুয়ারি আবার তাদের বিয়ে হয়। ২০২২ সালের ১০ আগস্ট তাদের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের জন্ম হয়।

দাম্পত্য জীবনে বারবার হোঁচট খেয়েছেন রাজ-পরীমণি। কখনো বিদ্যা সিনহা মিম, কখনো সুনেরাহ বিনতে কামালকে ঘিরে রাজের সঙ্গে পরীমণির তুলকালাম হয়েছে। গত ২০ মে পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বেরিয়ে আসেন রাজ।

এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনায় দুজনের মধ্যে দূরত্বের দেয়াল আরো পোক্ত হয়। ছেলেকে ঘিরে তাদের পুনরায় একসঙ্গে দেখা গেলেও সম্পর্কের সুতা আর জোড়া লাগেনি।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত