সর্বশেষ সংবাদ

কর্মচারীদের মধ্যে হক গ্রুপের লভ্যাংশ বিলিয়ে দেওয়ার ঘোষণা তমিজীর

হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির বর্তমান স্বত্বাধিকারী ও ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হক। একইসঙ্গে অর্জিত লভ্যাংশ প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বণ্টনের ঘোষণাও দিয়েছেন তিনি।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এমন ঘোষণা দেন তমিজী হক।

আদম তমিজী হক বলেন, আমি আদম তমিজী হক। হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী। আমি আমার প্রতিষ্ঠানের সকল শ্রমিক, কর্মচারী, কর্মকর্তা সকলের প্রতি সততা ও নিষ্ঠার সঙ্গে প্রত্যেকের দায়িত্ব পালনের আহ্বান জানাচ্ছি। প্রতিষ্ঠান থেকে আমি ও আমার পরিবার কখনও কোন লভ্যাংশ গ্রহণ করি নাই, ভবিষ্যতেও করবে না। আমি ও আমার দ্বারা নির্দিষ্টকৃত আমার পরিবার প্রতিষ্ঠানের মালিক ও অভিভাবক মাত্র।

তিনি বলেন, প্রতিষ্ঠানের দৈনিক কার্যক্রম প্রতিষ্ঠানের দ্বায়িত্বপ্রাপ্ত শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তার উপরে ন্যস্ত। প্রতিষ্ঠানের লাভ-ক্ষতির দায়িত্বও তাদের সকলের। আজ থেকে প্রতিষ্ঠানের লভ্যাংশ প্রতি তিন মাস অন্তর অন্তর লভ্যাংশ হারে প্রদান করা হবে। সংশ্লিষ্ট পূর্ণ তিন মাস সময়ে যে সকল শ্রমিক, কর্মচারী, কর্মকর্তা চাকুরিরত থাকবেন তাদের সকলের মধ্যে সমহারে মালিকের চূড়ান্ত অনুমোদন সাপেক্ষে লভ্যাংশ প্রদান করা হবে।

পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত হক গ্রুপ এ নিয়মমাফিক চলবে বলেও জানান তমিজী হক।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত