সর্বশেষ সংবাদ

জীবনের শেষ ইচ্ছা আমি এমপি হবো: হিরো আলম

ঢাকা ও বগুড়ায় সংসদীয় আসনের উপনির্বাচনে প্রার্থী হওয়া আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ নামের একটি সংগঠনে যোগদান করেছেন। যোগদানের পর সংগঠনটির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যান।

এদিন দুপুর আড়াইটার দিকে হিরো আলম বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এসময় হিরো আলম বলেন, আমার জীবনের শেষ ইচ্ছা আমি এমপি হব। আগামীতে বগুড়া-৬ আসন থেকে জাতীয় নির্বাচনে অংশ নেব। আমি এমপি নির্বাচিত হলে বৃহৎ পরিসরে মানুষের সেবা করতে পারব আর এটা আমি করতে চাই।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আওয়ামী লীগ-বিএনপি বা অন্য কোনো দলে যোগদান করিনি। তবে আগামী নির্বাচনে আমি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে আর নির্বাচনে অংশ নেব না। আগামীতে যেকোনো দলের হয়ে নির্বাচন করব।

মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ তো আওয়ামী লীগের একটি সংগঠন তাহলে কি আপনি আওয়ামী লীগের লোক? এমন প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে হিরো আলম বলেন, এটা সভাপতিকে জিজ্ঞাসা করেন।

এসময় তিনি বলেন, সম্প্রতি আমি দুবাই গিয়েছিলাম। সেখানে বসবাসরত প্রবাসীরা আমাকে প্রশ্ন করেছিলো আমি দেশের বড় দুই রাজনৈতিক দলের নেতার সমাধিতে গিয়েছি কি না? তখন আমি বলেছিলাম, জিয়াউর রহমানের সমাধিতে গিয়েছি। বঙ্গবন্ধুর সমাধিতে যাওয়া হয়নি এ কারণেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে এসেছি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত