সর্বশেষ সংবাদ

মোংলা বন্দরের জায়গা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

শেখ রাসেল, বাগেরহাট জেলা প্রতিনিধি: নিজস্ব জায়গায় অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান শুরু করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষ। সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল থেকে ১নং জেটি সংলগ্ন নদীর পাড়ে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত।

বন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মাশফাকুর রহমান বলেন, দীর্ঘদিন যাবৎ বন্দরের নিজেস্ব জমিতে দখলদাররা ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান তৈরি করেছিল। বন্দরের নিজস্ব জায়গা দখল, অবৈধ স্থাপনা, দোকানপাট গড়ে তোলার বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে। অভিযানের আওতায় আজ মোংলা বন্দর কর্তৃপক্ষের মোংলা ১নং জেটি সংলগ্ন নদীর পাড় এলাকায় অবৈধ দখলমুক্ত করা হয়েছে। পর্যায়ক্রমে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে বলে জানান বন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযানের সময় মোংলা বন্দরের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উচ্ছেদ অভিযানে সহায়তা করেন মোংলা থানা পুলিশ ও বন্দরের আনসার সদস্যরা।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত