সর্বশেষ সংবাদ

ভূঞাপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত

তৌফিকুর রহমান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও নানা আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুৃধবার (৬সেপ্টেম্বর) সকালে নানা কর্মসুচীর আয়োজন করা হয়। কর্মসুচীর মধ্যে ছিলো বর্নাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও পুজাচ্চর্না।

বিশাল শোভাযাত্রাটি ভূঞাপুর পাটনী পাড়া নাট মন্দির থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

শোভাযাত্রার উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বেলাল হোসেন। পরে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অধ্যাপক সংকর দাসের সভাপতিত্বে ও সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলাল হোসেন।বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি ফাহিমা বিনতে আকতার,ইবরাহীম খা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ শ্রী সুহাস চন্দ্র সরকার,সাবেক অধ্যক্ষ মির্জা মহী উদ্দীন, ভূঞাপুর প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, সাংবাদিক সৈয়দ মাছুদুল হক টুকু, ভূঞাপুর পূঁজা উদযাপন কমিটির সভাপতি স্মরণদত্ত। জন্মাষ্টমী উদযাপন কমিটির সদস্য সচিব সাংবাদক অভিজিৎ ঘোষ। সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক হাসান সরোয়ার লাভলু।

পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিনে তিথি অনুযায়ী সনাতন ধর্মালম্বীরা উপবাস ব্রত পালন করেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত