সর্বশেষ সংবাদ

এবার জুটি বাঁধছেন চঞ্চল চৌধুরী ও স্বস্তিকা

কোনো না কোনো কারণে বিভিন্ন সময়ে তাকে নিয়ে ‘বিতর্ক’-এর সৃষ্টি হয়। যে কোনো বিষয়ে নিজের মতামত দিতে পিছপা হন না টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ইদানীং তিনি মন দিয়েছেন হিন্দি সিনেমায়। তাই অনেকে অভিযোগও জানান যে, কেন বাংলা সিনেমাতে এত কম দেখা যায় স্বস্তিকাকে?

তিনি বরাবরই বলে এসেছেন, সব সময় একটু অন্য রকম কাজ করার খিদে তাকে তাড়া করে বেড়ায়। তাই স্বস্তিকাকে ‘হ্যাঁ’ বলানো বেশ মুশকিল হয়ে দাঁড়িয়েছে অনেক পরিচালক প্রযোজকের পক্ষে। শোনা যাচ্ছে, তেমনই কোনো লোভনীয় চিত্রনাট্য নাকি শুনেছেন নায়িকা। শোনার পর ‘না’ বলতে পারেননি।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, টালিপাড়ার নতুন গুঞ্জন, এবার বাংলাদেশের নতুন সিনেমার প্রস্তাব পেয়েছেন স্বস্তিকা। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনা কি না, তা এখনও সঠিকভাবে জানা যায়নি। তবে অন্দরের খবর বাংলাদেশের এই সিনেমার জন্য রাজিও হয়ে গেছেন নায়িকা।

তবে এখানেই শেষ নয়। চমক আরও রয়েছে। এই সিনেমার নায়ক নাকি চঞ্চল চৌধুরী। অর্থাৎ সব ঠিক থাকলে প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধবেন চঞ্চল এবং স্বস্তিকা।

সিনেমাটির জন্য ইতোমধ্যে প্রযোজক থেকে অগ্রিম অর্থও নিয়েছেন অভিনেত্রী। কিন্তু চঞ্চলের শিডিউল পেতে অপেক্ষা করতে হচ্ছে পরিচালককে। সেটা পেলেই শুটিংয়ে গড়াবে এই সিনেমা। সম্ভবত পূজার পরে অর্থাৎ নভেম্বরেই শুরু হবে নতুন সিনেমার শুটিং।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে চঞ্চল চৌধুরী অভিনীত প্রথম টলিউড সিনেমা ‘পদাতিক’। এতে প্রখ্যাত ভারতীয় নির্মাতা মৃণাল সেনের চরিত্রে ধরা দেবেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত