সর্বশেষ সংবাদ

নাগরপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে সকল শহীদের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে দপ্তিয়র নজির আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফজলুল হক খোরশেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারেক শামস খান হিমু।

উদ্বোধক উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও প্রধান বক্তা সাধারণ সম্পাদক মো. কুদরত আলী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম প্রামাণিক, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহ জাহান সিরাজ পান্না, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিয়ার রহমান মতি প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগষ্টে পরিবারের সকল শাহাদাত বরণকারী সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। কিছু বিপথগামী ও দেশদ্রোহী সেনা সদস্য ১৫ আগষ্টে ও বিএনপি জামাত সরকার ২১ আগষ্টে জাতিকে কাঁদিয়েছে। জাতিকে করেছে এতিম। ২১ আগষ্ট মানবতার মা দেশরত্ন শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালিয়ে তাঁর প্রাণ কেড়ে নিতে চেয়েছিলো। আসুন আমরা শপথ করি আগষ্ট মাসের শোক কে শক্তিতে রূপান্তর করে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। আর এ লক্ষ্যে আমরা একযোগে কাজ করে যাবো। দেলদুয়ার-নাগরপুরের সকলকে ঐক্য বদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বি এম এম জহিরুল আমীন, সদস্য মো. মশিকুর রহমান এবং উপজেলা আওয়ামী লীগ, দপ্তিয়র ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ এলাকার স্থানীয় বিভিন্ন পেশার ব্যাক্তিবর্গ।

পরে জাতির পিতাসহ পরিবারের অন্যান্য শাহাদাত বরণকারী সদস্যের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত ও গণভোজের আয়োজন করা হয়।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত