সর্বশেষ সংবাদ

ধুবড়িয়া বিষমপুর মসজিদ ইমামের ঘর নির্মাণে অর্থ ও টিন বিতরণে টিটু এমপি

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর ধুবড়িয়া ইউনিয়নে বিষমপুর জামে মসজিদ ইমামের ঘর নির্মাণে নগদ অর্থ ও ঢেউ টিন প্রদান করেছেন টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি। মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ বিতরণ কার্যক্রম করা হয় এবং বিষমপুর মসজিদ এর পক্ষ থেকে ধুবড়িয়া ইউনিয়ন আ.লীগ সহ সভাপতি মো. মিজানুর রহমান মাখন ও সাংবাদিক ইউসুফ হোসেন লেনিন উক্ত টিন ও অর্থের চেক বুঝে নেন।

বিষমপুর এলাকার বাসিন্দা নাগরপুর সুপার সপ স্বত্বাধিকারী ইউসুফ হোসেন লেনিন বলেন, গত ১ মাস আগে এমপি মহোদয় আমাদের এলাকা পরিদর্শন করেছেন। সেই সময় বিষমপুর মসজিদের ইমামের জন্য একটি ঘর নির্মাণের বিষয়ে সহযোগিতা চাওয়া হলে, তিনি প্রতিশ্রুতি দেন টিন ও নগদ অর্থ প্রদানের। সেই প্রতিশ্রুতি অনুযায়ী আজ আমরা বরাদ্দ বুঝে পেয়েছি। আমি বিষমপুর এলাকাবাসীর পক্ষ থেকে আহসানুল ইসলাম টিটু এমপি মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, নাগরপুর উপজেলায় অসহায়, দু:স্থ ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত সহ মোট ৩৪০ জন উপকারভোগীর মাঝে ঢেউটিন ও নগদ অর্থের চেক বিতরণ করা হয়।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত