সর্বশেষ সংবাদ

দেশে হিন্দি সিনেমা চলবে না, আমার কথাই প্রমাণ হয়েছে: ডিপজল

বাংলাদেশে সিনেমা মুক্তি, বলিউড সুপারস্টার সালমান খান নিজে প্রচারণায় অংশ নিয়েছেন। ভক্তদের অন্তর্জালে আমন্ত্রণ জানিয়েছেন অ্যাকশন, কৌতুক, বিনোদনের পরিপূর্ণ স্বাদ নিতে ‘কিসি কা ভাই কিসি কি জান’ দেখার। তবে বাংলাদেশি ভক্তরা হতাশ করেছেন ভাইজানকে।

বলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানাচ্ছে, বাংলাদেশে ৪৩টি স্ক্রিন থেকে মুক্তির প্রথমদিনে মাত্র দুই লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে সিনেমাটির।

শুক্রবার (২৫ আগস্ট) দেশের ৩২টি সিনেমা হলে মুক্তি পাওয়া সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার অবস্থা শোচনীয়।

তবে এবারই প্রথম নয়, এর আগে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাও মুক্তি পেয়েছিল বাংলাদেশে। কিন্তু বলিউড বাদশাহর সিনেমাও আশানুরূপ ব্যবসা করতে পারেনি। এ কারণে বাংলাদেশে বলিউড সিনেমা চলবে কি না—তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে।

এদিকে দেশের প্রেক্ষাগৃহে হিন্দি সিনেমা যে ভালো চলবে না, সেটি আগে থেকেই জানতেন ঢাকাই চলচ্চিত্রের খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ নিয়ে কয়েকবার কথা বলেছেন তিনি। তার ভাষ্য, আমাদের দেশের মানুষ সামাজিক, পারিবারিক, মূল্যবোধসম্পন্ন গল্পের সিনেমা বেশি পছন্দ করে। বলিউডে যে সংস্কৃতির সিনেমা তৈরি করা হয়, তা আমাদের দর্শক কখনো দেখবে না।

ডিপজল বলেন, আমি নিজে সিনেমা হল চালিয়েছি। এ কারণে ভালো করেই জানি দর্শকরা কেমন সিনেমা পছন্দ করেন। সেই অভিজ্ঞতা থেকেই বলেছিলাম, আমাদের দেশে হিন্দি সিনেমা চলবে না। আর সেই আমার কথাই এখন প্রমাণিত হয়েছে।

এ অভিনেতা বলেন, আমি আগেও এ কথা বলেছি, এখনো বলছি, আমাদের দেশের জন্য হিন্দি সিনেমা নয়। দর্শকরা টিভিতে বা অনলাইনে বলিউড সিনেমা দেখতে পারে, কিন্তু তারা টিকিট কেটে হলে গিয়ে হিন্দি সিনেমা দেখবে না।

তিনি আরও বলেন, এ সপ্তাহে বলিউডের যে সিনেমাটি মুক্তি পেয়েছে, সেটি দর্শকরা কিন্তু একদমই দেখছে না। অনেক দর্শকরা তো জানেই না দেশে হিন্দি সিনেমা মুক্তি পেয়েছে। এ দেশে বিশ-বাইশ বছর আগেও অমিতাভ, শাহরুখ খান অভিনীত সিনেমা উৎসব করে চালানো হয়েছে। সেসবও দেখেনি দর্শকরা।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত