সর্বশেষ সংবাদ

সালাম পিন্টুর পরিকল্পনায় গ্রেনেড হামলা করা হয়: আ. লীগ নেতা রোমেল

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুরে আলোচনা সভা এবং দোয়া মাহফিলে সরকারের উন্নয়নমূলক কাজ জনগনের মাঝে তুলে ধরেন টাঙ্গাইল ২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামানের ছেলে খন্দকার মশিউজ্জামান রোমেল।

রবিবার (২৭ আগস্ট) দুপুরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগসহ অঙ্গসংগঠনের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় ইব্রাহীম খা কলেজের সাবেক জি এস মোঃসুরুজ্জামান সুরুজের সভাপতিত্বে ও ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ফরিদুজ্জামান রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী খন্দকার মশিউজ্জামান রোমেল।

এসময় প্রধান আলোচক ছিলেন- ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিয়া। অতিথি ছিলেন- হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুন্নবী রন্জু মাষ্টার। মাজহারুল ইসলাম ঠান্ডু, মো. রেজাউল করিম, আইয়ুব আলী, ওয়াহেদুজ্জামান পলাশ, অলোয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়াজেদা সালাম পপিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার প্রধান অতিথি ও মনোনয়ন প্রত্যাশী খন্দকার মশিউজ্জামান রোমেল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের নেতৃত্বে এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি আমরা। স্বাধীনতা বিরোধীরাতা বার বার দেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার অপচেষ্টা করেও সেসময়ে তারা সফল হয়নি। গোপালপুর ভূঞাপুরের তৎকালীন এমপি আব্দুস সালাম পিন্টু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিল এবং তার ভাই মওলানা তাজউদ্দীনের নেতৃত্বে সেদিন গ্রেনেড হামলা করা হয়। বাংলার মাটিতে যেন আর সালাম পিন্টুদের জন্ম না হয়।

প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সাফল্য তুলে ধরে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা ও আমাদের নেত্রী বিশ্ব ব্যাংককে চ্যালেঞ্জ করে পদ্মা সেতু করে দেখিয়েছেন। নির্মাণ করেছে বঙ্গবন্ধু ট্যানেল, পায়রা বিদ্যুৎকেন্দ্র, মেট্রোরেল, ফ্লাই ওভার, ফোরলেন সড়ক, বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণসহ আরও বড় বড় মেগা প্রকল্প হাতে নিয়েছেন। এছাড়া শিক্ষার হারও বেড়েছে কয়েকগুণ। তাই উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকায় ভোট দিতে হবে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত