সর্বশেষ সংবাদ

আবুধাবিতে লটারিতে ৩০ লাখ টাকা জিতলেন বাংলাদেশি মোতালেব

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি এয়ারপোর্টের ডিউটি ফ্রি মাসিক ‘বিগ টিকেট’ লটারির বিশেষ সাপ্তাহিক ড্রতে এক লাখ দিরহাম জিতেছেন প্রবাসী বাংলাদেশি আব্দুল মোতালেব হোসেন, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০ লাখ টাকা।

গত ১৮ আগস্ট এই ড্র অনুষ্ঠিত হয়। আব্দুল মোতালেব আমিরাতের ফুজাইরায় থাকেন।

এই লটারিতে আব্দুল মোতালেব ছাড়াও ১ লাখ দিরহাম করে জিতেছেন আজমান প্রবাসী ভারতীয় মনোজ মারজানি, দুবাই প্রবাসী ভারতীয় গিরিশ আদভানি এবং বাহরাইন প্রবাসী আলী আলী।

আব্দুল মোতালেবের লটারি জয়ের পেছনে রয়েছে নাটকীয় এক ঘটনা। গত তিন বছর ধরে তিনি ও তার বন্ধুদের একটি গ্রুপ ফুজাইরা থেকে নিয়মিত বিগ লটারির টিকিট কিনতেন। কিছুদিন আগে গ্রুপ থেকে আব্দুল মোতালেবকে বাদ দেওয়া হয়। এতে তিনি কষ্ট পান। কিন্তু তারপরও তিনি একাই প্রতি মাসে একটি করে ৫শ দিরহামের টিকিট কিনতে থাকেন। আর তাতেই ভাগ্য ফিরল আবদুল মোতালেবের।

লটারির টাকায় কি করবেন জানতে চাইলে আব্দুল মোতালেব দেশে পরিবারের জন্য ঘর বানাবেন বলে জানান। এছাড়া আরেকটি ইচ্ছার কথাও প্রকাশ করেন তিনি।

আবদুল মোতালেব বলেন, আমার বাবা-মা দুজনই মারা গিয়েছেন। সাধারণত আমাদের কালচার অনুযায়ী অভিভাবকদের মৃত্যুর পর গরিব এবং প্রতিবেশী ও আত্মীয়স্বজনদের খাওয়াতে হয়। আমার অর্থনৈতিক অসঙ্গতির জন্য সে সময় আমি করতে পারিনি, তা এখন আমি করব।

লটারি জয়ের পর ভারতীয় মনোজ মারজানি বলেন, দেশে আমার চার বছরের মেয়েসহ পরিবারের সদস্যরা থাকে। আমি আমার মেয়েকে দুবাই আনতে চাই।

আরও পড়ুন

বৈধ কাগজপত্র না থাকায় মালয়েশিয়ায় ১১৮ বাংলাদেশি আটক

বৈধ কাগজপত্র না থাকায় মালয়েশিয়ায় ১১৮ বাংলাদেশিসহ ১৬২ জন অভিবাসী শ্রমিককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) মালয়েশিয়ার রাজধানীর কুয়ালালামপুরের জালান বুকিত কিয়ারার একটি...

লটারিতে ১০৫ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে নতুন বছরের প্রথম ‘দ্য বিগ টিকিট’ লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে। এই ড্রয়ে ২৪৭ সিরিজের প্রথম ও সবচেয়ে বড় পুরস্কার...

সেরা পঠিত