সর্বশেষ সংবাদ

২৬ লাখ টাকার গাড়ি উপহার পেয়ে উচ্ছ্বসিত নির্মাতা হিমেল আশরাফ

‘প্রিয়তমা’ নির্মাণ করে ঢাকাই সিনেমায় আলোচনার শীর্ষে হিমেল আশরাফ! তার অন্যতম কারণ, সিনেমাটি দুই মাসের মধ্যে ব্লকবাস্টার! বক্স অফিসে সাফল্য এনে দেয়ায় তার নির্মাণ সাফল্যে উচ্ছ্বসিত এই ছবির প্রযোজক আরশাদ আদনানও!

বেশকিছু সাক্ষাৎকারে পরিচালক হিমেল আশরাফের ভূয়সী প্রশংসা করেন আদনান। ‘প্রিয়তমা’ দিয়ে অবিশ্বাস্য সাফল্য এনে দেয়ায় এই ছবির নির্মাতাকে ব্র্যান্ড নিউ গাড়ি উপহার দিলেন তিনি! যা সাম্প্রতিক ঢাকাই সিনেমায় অনন্য দৃষ্টান্ত!

জানা গেছে, ‘প্রিয়তমা’র সাফল্যে খুশী হয়ে হিমেল আশরাফকে ‘এক্সিও ২০২০’ মডেলের একটি সাদা গাড়ি উপহার দিয়েছেন এর প্রযোজক আরশাদ আদনান। জানা যায়, গাড়িটির মূল্য ২৬ লাখ টাকা! দামী এই সারপ্রাইজিং উপহার পেয়েছে রীতিমত আকাশ থেকে পড়েছেন পরিচালক হিমেল আশরাফ!

এই খবরটি পরিচালক হিমেল তার ফেসবুকে শেয়ার করেছেন। এতে করে অনেকেই বলছেন, ছবির সাফল্যে অনেকদিন পর কোনো সিনেমার প্রযোজক উপহারের এমন দৃষ্টান্ত স্থাপন করলেন। এতে করে পরিচালকদের সম্মান আরও বেড়ে গেল।

এদিকে হিমেল আশরাফ সংবাদমাধ্যমকে জানান, সোমবার রাতে উপহারটি পেয়েছেন। তিনি বলেন, প্রযোজক আদনান ভাই আমার জন্য ব্লেসিং। তিনি আমার প্রথম ছবিও প্রযোজনা করেছিলেন। দ্বিতীয় ছবি ‘প্রিয়তমা’ তিনি শাকিব ভাই এবং আমার উপর আস্থা রেখে করেছেন। সিনেমা শেষ হওয়ার আগ পর্যন্ত উনি জানতেন না বাজেট কত! শেষ হলে জানাই এত খরচ! তাহলে এখানে বোঝা যায়, আমার উপর তার আস্থাটা কতটুকু!

নির্মাতা হিমেল আশরাফ, প্রযোজক আরশাদ আদনান ও সুপারস্টার শাকিব খান

কথা প্রসঙ্গে হিমেল আশরাফ জানান, যেখানে অনেক পরিচালক সিনেমা করে কোনো নিজের পাওনা সম্মানিই পাননা, সেখানে এমন প্রাপ্তিতো সন্দেহাতীতভাবে বিরাট প্রাপ্তির। আদনান ভাই সবসময় তরুণ পরিচালকদের প্রতি বিশ্বাসী। তার মতো প্রযোজক বাংলা ইন্ডাস্ট্রিতে দরকার।

উল্লেখ্য, হিমেল আশরাফের ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘সুলতানা বিবিয়ানা’ও নির্মাণ করেছিল আরশাদ আদনানের প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া। আবারও প্রযোজক-পরিচালক জুটি আসতে চলেছেন নতুন সিনেমা নিয়ে। এবারের ছবির নাম ‘রাজকুমার’। এতে নায়ক হিসেবে থাকছেন শাকিব খান। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বরে এই সিনেমার শুটিং শুরু হতে পারে। বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র দুই দেশে শুটিং হবে ছবিটির।

ঈদে ১০০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমাটির টিজার, গান ও শাকিব খানের লুকের জন্য মুক্তির আগে থেকেই দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এখনো দেশের ৩৬ টি প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ চলছে।

এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। এটি এই অভিনেত্রীর প্রথম চলচ্চিত্র। ‘প্রিয়তমা’র বিভিন্ন চরিত্রে আরও আছেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, কাজী উজ্জ্বল, এলিনা শাম্মী, ডন’সহ অনেকে।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত