সর্বশেষ সংবাদ

এবার রবীন্দ্রসংগীত গাইলেন নায়িকা সুবাহ

এ প্রজন্মের চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। অভিনয়ের পাশাপাশি কণ্ঠশিল্পী হিসেবেও পরিচিতি রয়েছে তার। এবার তার কণ্ঠে শোনা যাবে রবীন্দ্রসংগীত। ‘আমারও পরানো যাহা চায়’ গানটিতে কণ্ঠ দিয়েছেন সুবাহ।

নতুন করে গানটির সংগীত করেছেন ইফতেখারুল এহতেশাম লেলিন। গানটি গতকাল সন্ধ্যা ৭টায় প্রকাশ পায় সুবাহর নিজের ইউটিউব চ্যানেলে। গানটির ভিডিও পরিচালনা করেছেন সোহাগ খান এসকে।

এ প্রসঙ্গে সুবাহ বলেন, গান দিয়ে আমার মিডিয়াতে পথচলা শুরু ২০১৯ সালে। আমার প্রথম গাওয়া মৌলিক গান ছিল ‘চল মেলায় যাইরে’। গানটি শুনে সবাই খুব প্রশংসা করেছে। কিন্তু সিনেমায় সময় দিতে গিয়ে আর গান করা হয়নি।

তিনি আরও বলেন, আমি অভিনয়কে ভালোবাসি অভিনয়ের পাশাপাশি গান নিয়েও থাকতে চাই। তাই নজরুল সংগীত ও কিছু নতুন মৌলিক গান এবং পুরোনো গানের কভার আমার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করবো। আশা করছি, আমার গাওয়া গানগুলো সবার ভালো লাগবে।

রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক সুবাহর। তার অভিনীত একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত