সর্বশেষ সংবাদ

২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালন করেছে নাগরপুর আ.লীগ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালন করেছে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ। সোমবার (২১ আগস্ট) সকালে কেন্দ্রীয় নির্দেশনা অনু্যায়ী উপজেলা আ.লীগ দলীয় কার্যালয়ে ২১ আগস্টে ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে প্রথমে ২১ আগস্টে নিহতদের স্মরণে নির্মিত প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।

নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলী’র সঞ্চালনায় উল্লেখিত কর্মসূচীতে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আ.লীগ সহ-সভাপতি ইনসাফ আলী ওসমানী।

এছাড়া উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ.লীগ প্রচার ও প্রকাশনা উপ কমিটি’র সদস্য কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, উপজেলা আ.লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, শ্রম বিষয়ক সম্পাদক মো. আব্দুল লতিফ, সদস্য আওলাদ হোসেন লিটন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক ভিপি বি এম এম জহুরুল আমিন, সাংস্কৃতিক সম্পাদক মো. দেলদার আহমেদ সুবন, সাবেক সদস্য মো. আবুল কাশেম, মোকনা ইউপি চেয়ারম্যান মো. শরিফুল ইসলামসহ আ.লীগ এর বিভিন্ন নেতাকর্মী বৃন্দরা।

উল্লেখ্য, বাংলাদেশের ইতিহাসে ২১ আগস্ট একটি নৃশংসতম হত্যাযজ্ঞের ভয়াল দিন। এদিন নারকীয় সন্ত্রাসী হামলার ১৮তম বার্ষিকী। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের এই দিনে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী শান্তিপূর্ণ সমাবেশে এই নজির বিহীন গ্রেনেড হামলা চালানো হয়। উক্ত ঘটনায় দলীয় নেতাকর্মীরা মানববর্ম রচনা করে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রক্ষা করলেও গ্রেনেডের আঘাতে আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ মোট ২৪ জন নেতাকর্মী প্রাণ হারান।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত