সর্বশেষ সংবাদ

আবারও বাসা ছেড়েছেন রাজ, হাসপাতালে পরীমণি

মান অভিমান ভুলে সম্প্রতি এক হয়েছিলেন জনপ্রিয় তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর মুখের দিকে তাকিয়ে রাজ জানিয়েছিলেন, এখন থেকে নিজেকে শুধরে নেবেন তিনি। মন দেবেন সংসার জীবনে। কিন্তু এরই মধ্যে জানা যায়, শুক্রবার পরীমণির বাসা থেকে আবারও বেরিয়ে গেছেন রাজ।

এদিন সন্ধ্যায় জ্বর নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন পরীমণি। খবরটা ছড়িয়ে পড়ার কিছু সময় পর রাজের রক্তাক্ত মাথার একটি স্থিরচিত্র ফেসবুকের বিভিন্ন গ্রুপে দেখা যায়। তবে কখন, কোথায়, কীভাবে মাথা ফেটে যাওয়ার মতো ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। রাজের রক্তাক্ত মাথার স্থিরচিত্র ঘিরে তৈরি হয়েছে রহস্য।

জানা গেছে, শুক্রবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন রাজ। তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে। তবে বর্তমানে তিনি হাসপাতালে নেই।

এ বিষয় রাজের কোনো মন্তব্য পাওয়া না গেলেও কথা বলেছেন পরী। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘রাজ কোথায় আমি জানি না। আমি হাসপাতালে। আমার অনেক জ্বর। কথা বলতে পারছি না।’

এদিকে ফেসবুকে পরী একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে, ক্যানোলা লাগানো তার দুই হাতে। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা পরীতমা।’ তিনি পোস্টটি ট্যাগ করেছেন চিত্রনায়িকা তমা মির্জাকে। চেক ইন দিয়েছেন একটি বেসরকারি হাসপাতালের নাম। এ থেকে স্পষ্ট পরীমণি ও তমা মির্জা দুজনেই একই হাসপাতালে ভর্তি।

এর আগে, বুধবার (১৬ আগস্ট) রাতে গান বাংলার অফিসে একসঙ্গে ছেলে রাজ্যর প্রথম জন্মবার্ষিকীর কেক কাটেন রাজ-পরী। এ সময় তাদের সঙ্গে ছিলেন গান বাংলার দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী।

এমন একটি ভিডিও ও বেশ কয়েকটি ছবি বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকাল ৯টার দিকে তাপসের ফেসবুক ভেরিফায়েড পেজে প্রকাশিত হয়। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে টিএমের পক্ষ থেকে।’

ওই অনুষ্ঠানে দুজনের অন্তরঙ্গ ছবি দেখে অনেকের ধারণা ছিল, মিলে গেছেন রাজ-পরী। কিন্তু জানা যায়, ওই ছবি-ভিডিওর সঙ্গে তাদের জীবনের বাস্তবতার কোনো মিল নেই। এখনো আগের মতোই আলাদা থাকছেন তারা।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত