সর্বশেষ সংবাদ

ঘাটাইলে বিএনএম’র আহবায়ক জাকির সদস্য সচিব শাহীন

মো. রকিবুল হাসান, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে জাকির হোসেনকে আহবায়ক ও এসএম শাহীন হোসেনকে সদস্য সচিব করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১৮ আগস্ট) বিকালে গুণগ্রামে দলীয় মতবিনিময় সভায় দলীয় সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা ও জনসাধারণে মতামতের জবাব দেন ক্যাপ্টেন (অব) মো. জাকির হোসেন। তিনি নব্য প্রতিষ্ঠিত এ দলের পতাকাতলে কাজ করে দেশের কল্যাণে সবাইকে নিয়োজিত হবার আহবান জানান। ক্যাপ্টেন জাকির হোসেন আরও বলেন, আগামীর ঘাটাইলকে সুখী সমৃদ্ধি করতে তিনি দৃঢ় অঙ্গীকারবদ্ধ।

মতবিনিময় সভাশেষে ঘাটাইল উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন হয়। ক্যাপ্টেন (অবঃ) মো. জাকির হোসেনকে আহবায়ক ও আবু শাহীন সরকারকে সদস্য সচিব করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোসণা করা হয়।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত