সর্বশেষ সংবাদ

সৃজিতের জ্বর, জয়া আহসানের সিনেমার শুটিং বন্ধ

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি নির্মাণ করছেন ‘দশম অবতার’ নামের নতুন সিনেমা। এতে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান।

দীর্ঘ পাঁচ বছর পর সৃজিতের সিনেমায় কাজ করছেন জয়া। এর আগে পরিচালকের ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিল রাজা’তে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

আসন্ন পূজায় মুক্তি পাওয়ার কথা ছিল ‘দশম অবতার’। সেই জন্য দ্রুতলয়েই চলছিল দৃশ্য ধারণের কাজ। তবে শেষ পর্যায়ে এসে বন্ধ হয়ে গেছে শুটিং।

এ বিষয়ে জানা গেছে, নির্মাতা সৃজিত বেশ অসুস্থ। জ্বর হয়েছে তার। ফলে এক দিনের শুটিং বাকি থাকতেই বন্ধ করতে হয়েছে ক্যামেরা।

ভারতীয় গণমাধ্যম জানায়, সিনেমাটির শেষ দিনের শুটিং হওয়ার কথা ছিল পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গে। অংশ নেওয়ার কথা ছিল জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের। কিন্তু পরিচালকের অসুস্থতার কারণে তা পিছিয়ে গেছে।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত