সর্বশেষ সংবাদ

মান-অভিমান ভুলে আবার মিলে গেলেন রাজ-পরীমণি

মান-অভিমান ভুলে ফের এক হলেন তারকা দম্পতি রাজ-পরীমণি। পুত্র শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মদিন পালন করতে তাদের একসঙ্গে দেখা যায়।

বুধবার (১৬ আগস্ট) রাতে পরীমণি-রাজের সন্তানের প্রথম জন্মদিন উদযাপন করে টিএম ফিল্মস। এসময় উপস্থিত ছিলেন গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি।

সেখানে সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন রাজ-পরীমণি। সময়টা বেশ উপভোগ করেছেন এই দম্পতি। নিজের ফেসবুক পেজে পরীমণি-শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন তাপস।

‘গান বাংলা’র ফেসবুক পেজ থেকে পোস্ট করা এক ভিডিওচিত্রে দেখা যায়, টিএম ফিল্মসের অফিসে রাজ্যর জন্মদিন উদযাপনে অংশ গ্রহণ করেন এই জুটি। তাদের দুজনের কয়েকটি আলোকচিত্রও ঘুরছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে।

ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন। তা দেখে ভক্তকুলের মনে প্রশ্ন, সব ভুলে কি আবারও সংসার শুরু করেছেন পরীমণি-রাজ?

গত ১০ আগস্ট ‘রাজ্য’র প্রথম জন্মদিনে কোথাও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। ধারণা করা হচ্ছিল, ভারতে ছিলেন ‘হাওয়া’র নায়ক। জানা যায়, তখন বাংলাদেশেই ছিলেন তিনি কিন্তু তার ফোন বন্ধ ছিল। জন্মদিনের আগের রাতে পরীর বাসায় গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন রাজ। কলকাতা থেকে নিয়ে আসা উপহার ছেলের হাতে তুলে দেন। এবার রাজ্যের কথা ভেবে বিবাদ ভুলে এক হলেন পরীমণি ও শরীফুল রাজ। বুধবার রাতে রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেল এই তারকা জুটিকে।

মঙ্গলবার (১৫ আগস্ট) এক গণমাধ্যমের সঙ্গে কথা বলেছিলেন অভিনেতা শরীফুল রাজ। তখন তার কথার মধ্যে পরীর সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার ইঙ্গিত পাওয়া গিয়েছিল। তিনি বলেছিলেন, এ জীবনে আমি অনেক ঝামেলা ফেস করেছি। আর করতে চাই না। জীবনটা স্বাভাবিক চাই, শান্তি চাই। আর কোনো ঝামেলায় জড়াতে চাই না। এবার দুজনকে অনেক দিন পর একসঙ্গে দেখে অনেকেই ধরে নিচ্ছেন, সকল বিতর্ক পাশ কাটিয়ে হয়তো ছেলের টানে আবারও মিলে গেলেন রাজ-পরীমণি।

প্রসঙ্গত, ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরীফুল রাজের। দেখা হওয়ার অল্প ক’দিনের মাথায় বিয়ে করেছিলেন এই তারকা জুটি। ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এরপর ২০২২ সালের ১০ আগস্ট তাদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত