সর্বশেষ সংবাদ

একান্তে সময় কাটাতে হানিমুনে গেলেন তাসনিয়া ফারিণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণের বিয়ের খবরের পর জানা গেলো তিনি হানিমুনে গেছেন। ফারিণ তার স্বামী রেজওয়ানকে নিয়ে এখন হানিমুনে মালদ্বীপ। বিষয়টি ফারিণ নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন।

তাসনিয়া ফারিণ জানান, আমাদের হানিমুন হচ্ছে মালদ্বীপে। জায়গাটি সুন্দর। এখানে অনেকগুলো রিসোর্ট। প্রাইভেট একটি রিসোর্টে আছি। আগেও একবার ভাইকে সঙ্গে করে মালদ্বীপে এসেছিলাম। আর এবারকার আসাটা ভিন্ন। অন্যরকম ভালো লাগা ও আনন্দের।

১১ আগস্ট রাতে রাজধানীর একটা পাঁচ তারকা হোটেলে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাসনিয়া ফারিণের স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে কলেজ জীবন থেকে পরিচয় ও প্রেমের সম্পর্ক শুরু হয়।

বিযের পর ফারিণ জানান, সময়ের সঙ্গে সঙ্গে আমাদের জীবনে অনেক পরিবর্তন আসলেও গতি একই ছিল। যার কারণে আমাদের সম্পর্ক খুবই গোপন ছিল। সত্যি বলতে এটা অনেক সুন্দর ছিল। আমাদের কৈশরের প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেল।

নিজেকে ভাগ্যবতী উল্লেখ করে তাসনিয়া বলেন, আমার কাছে এখনও অবিশ্বাস্য লাগছে, আমি একজন স্বামী পেয়েছি। আমার মনে হচ্ছে, আমি সবচেয়ে ভাগ্যবতী মেয়ে। শেখ রেজওয়ান, ধন্যবাদ আমাকে বিয়ে করার জন্য। আমি তোমাকে ভালোবাসি, এবং সারাজীবন তোমাকেই লালন করব।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত