সর্বশেষ সংবাদ

সাঈদীর চিকিৎসা নিয়ে ডাকা সংবাদ সম্মেলন স্থগিত

একাত্তরের মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর চিকিৎসা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএসএমএমইউর জনসংযোগ কর্মকর্তা সুব্রত মণ্ডল।

বুধবার (১৬ আগস্ট) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিল্টন হলে দেলাওয়ার হোসাইন সাঈদীর চিকিৎসা সংক্রান্ত ব্রিফিং অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে এদিন সকালে বিএসএমএমইউয়ের মিডিয়া সেল থেকে পাঠানো এক খুদে বার্তায় সংবাদ সম্মেলন স্থগিতের বিষয়টি নিশ্চিত করা হয়।

বার্তায় বলা হয়, অনিবার্য কারণবশত বিএসএমএমইউর পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলন স্থগিত করেছে বিএসএমএমইউ কর্তৃপক্ষ।

এর আগে সাঈদীর মৃত্যুর কারণে প্রাণনাশের হুমকি পেয়ে ধানমন্ডি থানায় সাধারণ ডায়েরি করেন প্রতিষ্ঠানটির হৃদরোগ বিভাগের অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান।

উল্লেখ্য, সোমবার রাত ৮টা ৪০ মিনিটে বিএসএমএমইউয়ে চিকিৎসাধীন অবস্থায় সাঈদীর মৃত্যু হয়। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে বুকে ব্যথাজনিত সমস্যার কারণে দেলাওয়ার হোসাইন সাঈদীকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

সেখানে তার ইসিজিসহ যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়। রোববার রাত ১০টা ৪০ মিনিটে বিএসএমএমইউতে ভর্তি করা হয় সাঈদীকে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত