সর্বশেষ সংবাদ

ক্ষমতা শুধু ক্ষমতাই দেয়, মানুষ বানায় না : ওমর সানী

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সোশ্যালে তাকে মাঝে মধ্যেই নিজ ক্যারিয়ার, চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন ইস্যু এবং সমসাময়িক নানা ব্যাপারে কথা বলে থাকেন। কখনো কখনো কারও নাম উল্লেখ না করে ইঙ্গিতমূলক কথাও বলে থাকেন এ নায়ক।

তবে এ তারকাকে খুব কমই রাজনীতি নিয়ে কথা বলতে দেখা যায়। কিন্তু এবার তাকে ক্ষমতা নিয়ে কথা বলতে দেখা গেল। তার ভাষ্য—ক্ষমতা মানুষকে শুধু ক্ষমতাই দিয়ে থাকে, অন্য কিছু নয়। আর মানুষও বানায় না।

সোমবার (১৪ আগস্ট) ওমর সানী তার ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে লেখেন, ‘ক্ষমতা মানুষকে শুধু ক্ষমতাই দেয়। কিন্তু মানুষ বানায় না।’ তার এ কথার সঙ্গে অবশ্য সহমত পোষণ করেছেন অনেক তারকা এবং নেটিজেনরা।

অভিনেত্রী অরুণা বিশ্বাস ওমর সানীর এ মন্তব্যের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। তাইতো তিনি মন্তব্যের ঘরে লিখেছেন, ‘হ্যাঁ’। এছাড়া নেটিজেনরা লিখেছেন, ঠিক বলেছেন ভাইয়া। কেউ আবার লিখেছেন, একদম ঠিক।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত