সর্বশেষ সংবাদ

ফুলবাড়ীতে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী সরকারি কলেজের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে দিক নির্দেশনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) দুপুর ২ টায় কলেজ অডিটোরিয়ামে বিদায়ী শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা ও মিলাদ মাহফিলসহ নানা আয়োজনের মধ্য দিয়ে এই এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ, প্রফেসর মো. আলতাফ হোসেন। কলেজের প্রভাষক আবু হেনা মো. মোস্তফা কামাল এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. আলতাফ হোসেন শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করে বলেন বলেন, তোমরাই দেশের ভবিষ্যত।সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী সরকারি কলেজের উপাধ্যক্ষ, মো. আহসান হাবীব,সহকারী অধ্যাপক মো. জিল্লুর রহমান, শিক্ষক পরিষদ ও আহবায়ক, এইচএসসি পরীক্ষা কমিটি-২০২৩ এর সম্পাদক, মো. জাহিদুল হাসান,বাংলা বিভাগের প্রভাষক,মো. মোহাইমিনুল ইসলাম,দর্শন বিভাগের প্রভাষক,মো. এরশাদ হোসেন,রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক,মোহায়মেনুল আরেফিন প্রমুখ।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী সরকারি কলেজের ধর্মীয় উৎসব উদযাপন কমিটির আহবায়ক,মারজিয়া আহমেদ।

বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য দেয় বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সব্যসাচী সরকার ও মানবিক বিভাগের শিক্ষার্থী মোছা. সুরাইয়া আক্তার শিলা।

উক্ত বিদায় অনুষ্ঠানে এইচএসসি নির্বাচনী পরীক্ষা-২০২৩ এ গ্রুপভিত্তিক ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

কলেজ কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে কলেজের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী-কর্মকর্তাবৃন্দসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শেষে বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা ফুলবাড়ী সরকারি কলেজ মসজিদ এর ইমাম মো.খাজানুর রহমান।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত