সর্বশেষ সংবাদ

নারী কীসে আটকায়, এবার মুখ খুললেন পরীমণি

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও সোফি গ্রেগরির বিচ্ছেদ দিয়ে সম্ভবত বাংলাদেশের নেটিজেনরা বেশি মাথা ঘামাচ্ছেন! সামাজিকমাধ্যমের পাতায় দিচ্ছেন নানারকম পোস্ট। সেসবের মধ্যে একটি লেখা ছড়িয়ে পড়েছে সবখানে।

ভাইরাল হওয়া সেই পোস্টটি হলো— ‘জাস্টিন ট্রুডোর ক্ষমতায়, বিল গেটসের টাকায়, ফুটবলার হাকিমির জনপ্রিয়তায়, হুমায়ূন ফরিদীর ভালোবাসায়, তাহসানের কণ্ঠে কিংবা হৃতিক রোশনের স্মার্টনেসে— কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। বলতে পারবেন নারী আসলে কীসে আটকায়?’

ট্রেন্ডিংয়ে থাকা এই প্রশ্ন নিয়ে মিম বানানো চলছে পুরোদমে। আর এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে দেশের শোবিজ অঙ্গনের তারকারাও। যেখানে এ নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েছেন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খান।

এবার এই ট্রেন্ডে যুক্ত হলেন আরেক আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণি। তিনি জানালেন শুধু নারী নয়, মানুষ আসলে কীসে আটকায়!

তিনি অবশ্য এজন্য একটা উপলক্ষ্যকে বেছে নিয়েছেন। আর তাহলো ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিন। রোববার (১৩ আগস্ট) রাতে ফেসবুকে ছেলের জন্মদিনের একটি ছবি পোস্ট করেন পরীমণি।

ক্যাপশনে ছন্দ আকারে তিনি লেখেন, ‘নারী, পুরুষ কিংবা মানুষ, কীসে এত আটকে রাখার দায়? জীবন শুধু মায়ায় আটকায়।’ পাশে জুড়ে দেন ভালোবাসার ইমোজি।

উল্লেখ্য, প্রায় মাস তিনেক ধরে পরীমণির দাম্পত্য জীবনও চলছে বেশ জটিলতায়। গত ২০ মে তাকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে যান তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এরপর থেকে দুজন আলাদা থাকছেন।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত